ঢাকায় নিজেদের বাসায় গারো মা-মেয়ের লাশ

রাজধানীর গুলশানের কালাচাঁদপুর এলাকার একটি বাসা থেকে এক গারো নারী ও তার বৃদ্ধা মার লাশ উদ্ধার হয়েছে।

অপরাধ বিষয়ক প্রধান প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2018, 03:25 PM
Updated : 20 March 2018, 07:21 PM

মঙ্গলবার সন্ধ্যায় কালাচাঁদপুরের শিশু মালঞ্চ স্কুলের গলিতে একটি চারতলা ভবনের চতুর্থতলার ফ্ল্যাট থেকে সুজাতা চিরিং (৪২) এবং তার মা বেসেত (৬৫) চিরিংয়ের লাশ উদ্ধার হয়। কুপিয়ে হত্যা করা হয়েছে সুজাতা চিরিংকে, তার মাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন জানান, সুজাতাকে খাটের ওপর রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তার গলা ও শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সুজাতাকে কুপিয়ে হত্যার খবর শুনে পুলিশ ওই বাসায় গিয়ে পরে ঘরের মধ্যে বেসেতের লাশ পায়। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ সাংবাদিকদের বলেন, “আমরা দুজনের লাশ পেয়েছি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।”

প্রায় দেড় বছর ধরে এই বাসায় ভাড়া থাকে সুজাতার পরিবার। মা বেসেত, সুজাতার দুই মেয়ে এবং তার বড় মেয়ের স্বামী এই পাঁচজন ছিলেন বাসার বাসিন্দা।

পারিবারিক বিরোধ থেকে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের সুজাতার মেয়ের স্বামী ও তার দুই বন্ধুকে থানায় নেওয়া হয়েছে বলে ওসি জানিয়েছেন।

এই ঘটনার কয়েক ঘণ্টা আগে রাজধানীর ফার্মগেট এলাকায় দোকানের মধ্যে ছুরিকাঘাতে নিহত হয়েছেন জুলহাস মিয়া (৫৫) নামের একজন কর্মচারী।

শেরেবাংলা নগর থানার এসআই মো. মনিরুজ্জামান জানান, ফার্মগেটের ইন্দিরা রোডে একটি সিমেন্টের দোকান দেখাশোনা করতেন জুলহাস। দুপুরে এক ব্যক্তি সেখানেই তাকে ছুরিকাঘাত করে।

গুরুতর আহত জুলহাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানিয়েছেন।

এসআই মনিরুজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, হামলাকারীকে আটক করে থানায় আনা হয়েছে।

“সে মানসিকভাবে অসুস্থ।”