মাহী বি চৌধুরীর বাসভবন লক্ষ্য করে গুলি

মুন্সীগঞ্জ-১ আসনে নৌকার প্রার্থী মাহী বি চৌধুরীর বাসভবন লক্ষ্য করে গুলি ছুড়েছে অজ্ঞাত হামলাকারী। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2018, 06:05 PM
Updated : 19 Dec 2018, 06:05 PM

শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী বলেন, বুধবার রাত ৯টার দিকে শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামে মাহী বি চৌধুরীর বাসভবনের বাইরে থেকে এক রাউন্ড গুলি করা হয়।

“গুলিটি শোবার ঘরের জানালা লক্ষ্য করে করা হয়েছে। এতে জানালার কাচ ভেঙ্গে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে।”

ওসি বলেন, এ সময় মাহী বি চৌধুরী বা তার পরিবার সেখানে ছিলেন না। মাহী নির্বাচনী প্রচারণায় বাইরে ছিলেন।

ভবনের পেছন থেকে কে বা কারা গুলি করে পালিয়ে গেছে। পুলিশ তদন্ত করে দেখছে। তদন্ত করে হোতাদের বের করার চেষ্টা চলছে, বলেন তিনি।

ঘটনাস্থল থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান জিঠু বলেন, দুর্বৃত্তরা বাসভবনের বিদ্যুৎ ও সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছন্ন করার পর গুলি করে পালিয়ে যায়। নির্বাচন উপলক্ষে বেশ কিছুদিন ধরে মাহী বি চৌধুরী পরিবার পরিজন নিয়ে গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।

“তাকে হত্যার উদ্দেশ্যেই হয়ত গুলি করা হয়েছে। তবে তিনি বাসায় না থাকাতে কোনো প্রকার দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন।”

ওসি ইউনুচ আলী আরও বলেন, যে ভবনে গুলি করা হয়েছে সেখানে কোনো সিসি ক্যামেরা নেই। এটি মূল ভবন থেকে একশ ফুট দূরে একটি ভবন। তবে এ ভবনেও মাহী মাঝে মধ্যে রাত্রি যাপন করেন।

সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর ছেলে বিল্পধারার এই নেতা নৌকা প্রতীকে নির্বাচন করছেন। এখানে অন্যান্য প্রার্থীরা হলেন ধানের শীষের শাহ মোয়াজ্জেম হোসেন, লাঙলের শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, কাস্তের সমর দত্ত, গোলপ ফুলের আতাউর রহমান এবং হাতপাখার আতিকুর রহমান খাঁন।