ভিডিও

ওপেনএআইয়ের এআই টুল সোরা এবার শর্ট ফিল্ম বানিয়েছে
“আমাদের কাছে এমন অনেক গল্প আছে যেগুলো পর্দায় আনা একসময় অসম্ভব মনে হয়েছে। এখন সেগুলো নিয়ে কাজ করা যাবে। ‘অ্যাবস্ট্রাক্ট এক্সপ্রেশনিজম’-এর নতুন যুগও বলা যায় একে।”
গাজীপুরে মৃত পাখির ভিডিও ছড়ানোর পর ময়নাতদন্তে নমুনা সংগ্রহ
মৃত পাখিগুলোর মধ্যে ২টি ছিল তিলা ঘুঘু এবং বাকি ১০টি ছিল বনছাতারে পাখি (আঞ্চলিক নাম খেই খেই পাখি)।
গণমাধ্যমের ব্যবসা কোন পথে যাবে?
দর্শক-পাঠকের আচরণ এবং নতুন প্রযুক্তি পরিবর্তনের সঙ্গে সংবামাধ্যমের খাপ খাইয়ে নেওয়ার কার্যকরী কৌশল কোনটা হবে— সেটি বোঝার জন্য ২০২৪ সাল হবে খুবই গুরুত্বপূর্ণ।
এবার নিজের ফোন ব্যবহার বন্ধ করে দেবেন মাস্ক
“কয়েক মাসের মধ্যে আমি নিজের ফোন নাম্বার বন্ধ করে দেব। আর টেক্সট বা অডিও/ভিডিও কলের জন্য শুধু এক্স ব্যবহার করব,” বৃহস্পতিবার রাতে পোস্ট করেন মাস্ক।
প্রাণীর রং দেখার ধরন দেখাল নতুন ভিডিও ক্যামেরা
বিজ্ঞানীরা এমন এক ক্যামেরা সিস্টেম বানিয়েছেন, যেখানে প্রাণীরা আসলে কী ধরনের রং দেখতে পায়, তা শনাক্ত করা যায়। আর এর নির্ভুলতা ৯২ শতাংশের বেশি।
এক্স-এ এক ভিডিও থেকে আড়াই লাখ ডলার কামাই মিস্টারবিস্টের
“বিজ্ঞাপনদাতারা দেখেছেন, আমার ভিডিও থেকে তাদের বিজ্ঞাপনে ব্যাপক সাড়া মিলছে। আর প্রতি ভিউ’তে আমার আয় সম্ভবত অন্যদের চেয়ে বেশি।”
শেষ পর্যন্ত ভিডিও নিয়ে এক্স-এ এলেন শীর্ষ ইউটিউবার মিস্টারবিস্ট
হঠাৎ করেই এক্সে আগ্রহী হয়ে ওঠার বিষয়ে মিস্টারবিস্ট বলেছেন, এখানে বিজ্ঞাপন থেকে কতোটা আয় করা যায় সে বিষয়ে তিনি ‘অনেক কৌতূহলী’।
কুমিল্লায় যুগলকে বিবস্ত্র করে নির্যাতন, দেড় বছর পর ভিডিও ‘ভাইরাল’
পুলিশ বলছে, গত বছরের মার্চের দিকে ভিডিওটি ধারণ করা হয়েছে; তবে দুই দিন আগে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তাদের নজরে আসে।