বাংলাদেশে এলো স্টেলার

সার্কভূক্ত দেশগুলোতে নিজেদের ব্যবসায়ের পরিসর বাড়ানোর অংশ হিসেবে সিস্টেম ইনটিগ্রেশন প্রতিষ্ঠান অরিত্র কম্পিউটারস-কে বাংলাদেশে নিজেদের ‘গোল্ড পার্টনার’ হিসেবে নিয়োগ দিয়েছে ডেটা রিকভারি সেবাদাতা প্রতিষ্ঠান স্টেলার। সোমবার এ ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।   

প্রযুক্তি ডস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2018, 10:42 AM
Updated : 5 March 2018, 10:42 AM

এর ফলে বাংলাদেশে স্টেলার-এর ডেটা রিকভারি সেবা পরিচালনা করবে অরিত্র কম্পিউটারস। 

স্টেলার ডেটা রিকভারি-এর প্রধান নির্বাহী সুনিল চান্দনা বলেন, “আমাদের আঞ্চলিক পরিসর বৃদ্ধির পরিকল্পনায় বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ অঞ্চল। আমরা বাংলাদেশে এইচডিডি, এসএসডি, সার্ভারস, স্টোরেজ বক্স ও মোবাইল ফোন থেকে মুছে যাওয়া আর ম্যালওয়ার আক্রমণের কারণে হারানো ডেটা পুনরুদ্ধারের মতো জটিল বিষয়গুলোতে ক্রমবর্ধমান চাহিদা দেখেছি।”

চান্দনা বলেন, “অরিত্র কম্পিউটারস-কে আমরা সঠিক অংশীদার হিসেবে পেয়েছি যারা প্রযুক্তি বোঝে আর গ্রাহক সন্তুষ্টির জন্য পুরোপুরি অঙ্গীকারবদ্ধ।”

অরিত্র বাংলাদেশে সফটওয়্যার, টুলকিট, বিটরেজার আর ডেটা রিকভারি প্যাকসহ স্টেলার-এর সব পণ্য ও সেবা বিক্রি করবে বলে উল্লেখ করা হয়েছে আইএএনএস-এর প্রতিবেদনে।

এ নিয়ে অরিত্র কম্পিউটারস-এর প্রধান নির্বাহী টি. এইচ. মোস্তফা বলেন, “আমরা স্টেলার ডেটা রিকভারি’র সঙ্গে সহযোগী হিসেবে কাজ করে আনন্দিত। তাদের প্রযুক্তি বিশেষজ্ঞ আর আমাদের বাজার বিশ্লেষণা বাংলাদেশে আমাদের গ্রাহকদএর চমৎকার সহযোগিতা করবে।”

ভারত, যুক্তরাষ্ট্র আর ইউরোপে শক্ত অবস্থান রাখার মাধ্যমে স্টেলার ডেটা রিকভারি বর্তমানে ২০ লাখেরও বেশি গ্রাহককে সেবা দিচ্ছে। শীঘ্রই প্রতিষ্ঠানটি সার্কভূক্ত অন্যান্য দেশেও ব্যবসায় পরিসর বাড়ানোর ঘোষণা দেবে, এমনটাই জানানো হয়েছে প্রতিবেদনটিতে।