আল-আরাফাহ্ ব্যাংকের লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ১৭ শতাংশ  লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে ১৫ শতাংশ নগদ এবং ও ২ শতাংশ বোনাস লভ্যাংশ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2019, 01:49 PM
Updated : 24 April 2019, 01:49 PM

বুধবার রাজধানীর পুরানা পল্টনে  ব্যাংকের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের ৩৩৪তম সভায় ২০১৮ সালের জন্য এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ২২ জুন, ব্যাংকের ২৪তম বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ এবং ১৯ মে রেকর্ড ডেট নির্ধারণ করা হয়।

এজিএমে শেয়ারহোল্ডারদের অনুমোদন সাপেক্ষে প্রস্তাবিত লভ্যাংশ প্রদান করা হবে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সভায় পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, সদস্য হাফেজ মোঃ এনায়েত উল্যা, লিয়াকত আলী চৌধুরী, আমির উদ্দিন, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, এ এন এম ইয়াহিয়া, নিয়াজ আহমেদ, শফিউল হায়দার চৌধুরী, আনোয়ার হোসেন, খালিদ রহিম, এম কামালউদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী অংশগ্রহণ করেন।

এসময় ব্যাংকের কোম্পানি সচিব ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মাহ্মুদুর রহমানসহ ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।