আর্সেনাল ছাড়া নিয়ে দোটানায় ফ্যাব্রেগাস

আর্সেনালের স্পেনের ফুটবলার সিসে ফ্যাব্রেগাসের বার্সেলোনায় যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার বলে দিয়েছেন, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে ফ্যাব্রেগাসকেই। এর মধ্যে নাক গলাবেন না তিনি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2010, 08:05 AM
Updated : 1 August 2010, 08:05 AM
লন্ডন, আগস্ট ০১ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) - আর্সেনালের স্পেনের ফুটবলার সিসে ফ্যাব্রেগাসের বার্সেলোনায় যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার বলে দিয়েছেন, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে ফ্যাব্রেগাসকেই। এর মধ্যে নাক গলাবেন না তিনি।
২৩ বছর বয়সী এই তুখোর ফুটবলারকে দলে নিতে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা উঠে পড়ে লেগেছে। গত জুনে ফ্যাব্রেগাসের জন্য বার্সেলোনা ২৯ মিলিয়ন পাউন্ড দিতে চেয়েছিল আর্সেনালকে। তখন প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিল ইংল্যান্ডের ক্লাবটি।
এবার অবশ্য ফ্যাব্রেগাসের জন্য দাম বাড়ানোরও আভাস দিয়েছে বার্সেলোনা। তাই নিজেও দোটানায় পড়ে গেছেন এই তারকা-আর্সেনালেই থেকে যাবেন, নাকি সাত বছরের সম্পর্ক চুকিয়ে যোগ দেবেন বার্সেলোনায়।
মাত্র ১৬ বছর বয়সে ফ্যাব্রেগাস যোগ দিয়েছিলেন আর্সেনালে। এসেছিলেন বার্সেলোনারই যুব ফুটবল ক্যাম্প থেকে। আর্সেনালের হয়ে ২৬৭ ম্যাচে রেকর্ড ৪৮ গোল করেন তিনি। দায়িত্ব পালন করেন অধিনায়কেরও।
আর্সেনালের সঙ্গে তার চুক্তির মেয়াদ ২০১৫ সাল পর্যন্ত। তবে ওয়েঙ্গার জানিয়েছেন, ''বল এখন ফ্যাব্রেগাসের কোর্টে। আমরা যে তাকে রাখতে চাই সেটা তো আগেই জানিয়ে দিয়েছি। কিন্তু সিদ্ধান্ত নেয়ার ব্যাপারে কোনো চাপ দেব না।''
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এমএইচ/টিআর/১৯৩৯ ঘ.