খেলা

image-fallback
আস্টন ভিলার কোচ হতে ইচ্ছুক আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা। ইংলিশ ফুটবল ক্লাবটিকে নিজের ইচ্ছার কথাও জানিয়েছেন তিনি।
image-fallback
ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে ভারতকে ২০০ রানের বড় ব্যবধানে হারিয়েছে নিউজিল্যান্ড। মঙ্গলবার ডাম্বুলায় অনুষ্ঠিত ম্যাচে জয়ের জন্য ২৮৯ রান তাড়া করে ভারত ২৯.৩ ওভারে মাত্র ৮৮ রানে অলআউট হয়ে যায়।
image-fallback
লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা আক্রমণভাগের শক্তি বাড়ানোর পর এবার নজর দিয়েছে মাঝ-মাঠের দিকে। তাই জার্মান ক্লাব ওয়ের্ডার ব্রেমেন থেকে মেসুত ওজিলকে দলে ভিড়িয়েছে তারা।
image-fallback
গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের সবচেয়ে বেশি গোলদাতা দিদিয়ের দ্রগবা বলেছেন, এখনো তিনি তার সেরা খেলা খেলেননি।
স্পেন-নেদারল্যান্ডসকে ফিফার জরিমানা
বিশ্বকাপ চ্যাম্পিয়ন স্পেন ও রানার-আপ নেদারল্যান্ডসকে ফাইনাল ম্যাচে নিয়ম ভঙ্গের দায়ে জরিমানা করেছে ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা।
আর্সেনাল ছাড়া নিয়ে দোটানায় ফ্যাব্রেগাস
আর্সেনালের স্পেনের ফুটবলার সিসে ফ্যাব্রেগাসের বার্সেলোনায় যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার বলে দিয়েছেন, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে ফ্যাব্রেগাসকেই। এর মধ্যে নাক গলাবেন ...
'চ্যালেঞ্জ' নেয়াই মেনেজেসের অভ্যাস
'চ্যালেঞ্জ' নিতে সবসময়ই ভালোবাসেন মানো মেনেজেস। তাই পাঁচবারের বিশ্বকাপ ফুটবল চ্যাম্পিয়ন ব্রাজিলের কোচের দায়িত্ব নিয়ে তিনি বললেন, নিত্য নতুন 'চ্যালেঞ্জ' নেয়াই তার অভ্যাস।
ফোরলানের ভেনেজুয়েলা সফর বাতিল
বিশ্বকাপের মাঠ দাপিয়ে বেড়ানো ফুটবল তারকা ডিয়েগো ফোরলান তার ভেনেজুয়েলা সফর বাতিল করেছেন, বলেছেন প্রেসিডেন্ট হুগো শ্যাভেজ।