বাড়ির সামনে ভক্তদের প্রতিবাদ, নেইমার দিলেন 'শান্তির বার্তা'

ক্লাবের কঠিন সময়ে পিএসজি তারকার কণ্ঠে সম্প্রীতির সুর।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 May 2023, 05:50 PM
Updated : 4 May 2023, 05:50 PM

মাঠের বাইরে থেকেও আলোচনার কেন্দ্রে নেইমার। তার বাড়ির সামনে গিয়ে পিএসজি ছাড়ার দাবি জানিয়েছেন ক্লাবটির একদল ক্ষুব্ধ সমর্থক। এর জবাবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দিয়েছেন ঐক্যের ডাক।

চোটের কারণে আগেই মৌসুম শেষ হয়ে গেছে নেইমারের। এখন প্যারিসে চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। গত বুধবার তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হন এই ফরোয়ার্ড। শিকার হন সমর্থকদের তীব্র রোষানলের। 

সাম্প্রতিক সময়ে মাঠে সময়টা ভালো যাচ্ছে না পিএসজিরও। নিজেদের সবশেষ ছয় ম্যাচের তিনটিতে হেরে গেছে তারা। ক্ষুব্ধ সমর্থকরা পিএসজির ঘরের মাঠে সম্প্রতি দুয়ো দিয়েছেন লিওনেল মেসিকে। বুধবার প্যারিসে ক্লাবের অফিসের সামনে এই তারকা ফরোয়ার্ডকে অপমানও করে 'পিএসজি আলট্রাস’। 

এরপর তাদের আক্রমণের লক্ষ্যবস্তু হন নেইমার। ইন্টারনেটে ছড়িয়ে পড়া কিছু ভিডিওতে দেখা যায়, নেইমারের বাড়ির সামনে জড়ো হয়েছেন কিছু সমর্থক। সেখানে সাবেক বার্সেলোনা তারকাকে ক্লাব ছাড়ার স্লোগান দিতে দেখা যায় তাদের। 

ইনস্টাগ্রামে ওই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন ২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফি-তে পিএসজিতে যোগ দেওয়া নেইমার। ‘চলে যাও’ স্লোগান দেওয়া সমর্থকদেরকে ব্রাজিলিয়ান তারকা দিয়েছেন শান্তির বার্তা। 

“অন্যদের ঝড়ের মধ্যে আপনাকে নিয়ে যেতে দিবেন না, বরং তাদেরকে আপনার শান্তির পথে নিয়ে আসুন।”