রিয়ালে ভবিষ্যৎ ভাবনায় 'শান্ত' ক্রুস

আরও সময় নিয়ে চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে নিজের অবস্থান জানাবেন জার্মান মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2023, 02:49 PM
Updated : 12 Feb 2023, 02:49 PM

চলতি মৌসুম শেষে রিয়াল মাদ্রিদের হয়ে খেলা চালিয়ে যাবেন কিনা, এই ব্যাপারে এখনও সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি টনি ক্রুস। এ বিষয়ে তাড়াহুড়ো করার কোনো ইচ্ছা নেই জার্মান মিডফিল্ডারের।

২০১৪ সালে রিয়ালে যোগ দেওয়ার পর থেকে সফল পথচলায় ক্লাবটির হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগা সহ আরও কয়েকটি শিরোপা জেতেন ক্রুস। সবশেষ জিতেছেন ক্লাব বিশ্বকাপের ট্রফি।

রিয়ালের মাঝমাঠের এখনও গুরুত্বপূর্ণ সদস্য বিশ্বকাপ জয়ী এই খেলোয়াড়। ক্লাব বিশ্বকাপে আল হিলালের বিপক্ষে শনিবার রাতে ৫-৩ গোলে জেতা ফাইনালেও শুরুর একাদশে ছিলেন ক্রুস।

এবারের লা লিগায় রিয়ালের ২০ ম্যাচের ১৭টিতেই খেলেছেন ক্রুস। দল ও সমর্থকরা তাকে আগামীতেও এখানে দেখতে চান। তবে ক্রুস নিজে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি। এই মৌসুম শেষে স্পেনের সফলতম ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে ৩৩ বছর বয়সী এই ফুটবলারের।

গত ডিসেম্বরে গণমাধ্যমের খবর, ফেব্রুয়ারিতে রিয়ালে এক বছরে চুক্তির মেয়াদ বাড়ানোর ব্যাপারে নিজের অবস্থান জানাবেন ক্রুস।

তবে আল হিলাল ম্যাচের পর ক্রুস বলেন, এখনও মন ঠিক করতে পারেননি তিনি।

“বিষয়টি নিয়ে আমি ভাবছি। এজন্য আরও অনেক মাস লাগবে না, তবে এখনও সিদ্ধান্তে পৌঁছাতে পারিনি।”

“আমরা দুই পক্ষই এ বিষয়ে খুব শান্ত আছি। ক্লাবের সঙ্গে আমার সম্পর্ক ভালো, আমরা কেউ কোনো অর্থহীন কথাও বলি না। আমি খুব শান্ত আছি।”