বাইরে বসে ইউনাইটেডের খেলা দেখলেন রোনালদো

নতুন ক্লাবের হয়ে প্রথমবার মাঠে নেমে জালের দেখা পেলেন ক্রিস্তিয়ান এরিকসেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2022, 04:51 PM
Updated : 27 July 2022, 04:51 PM

ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিস্তিয়ানো রোনালদোর ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা এখনও কাটেনি। আগামীর বিষয়ে আলোচনা করতে মঙ্গলবার ক্লাবে আসা পর্তুগিজ তারকা পরদিন দলের খেলা দেখলেন সাইডলাইনে বসে। আর নতুন দলের হয়ে প্রথমবার মাঠে নেমে জালের দেখা পেলেন ক্রিস্তিয়ান এরিকসেন।

ক্লাবের ক্যারিংটন অনুশীলন মাঠে বুধবার স্থানীয় সময় দুপুরে হওয়া প্রীতি ম্যাচটিতে ওয়েলসের দল রেক্সহামকে ৪-১ গোলে হারায় ম্যানচেস্টার ইউনাইটেড।

এই মাসের মাঝামাঝি তিন বছরের চুক্তিতে ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেন এরিকসেন। প্রথমবার মাঠে নেমে শুরুটা ভালোই করলেন ডেনমার্কের এই মিডফিল্ডার। দলের আরেক নতুন সেনানী আর্জেন্টাইন ডিফেন্ডার লিসান্দ্রো মার্তিনেসও প্রথম মাঠে নামেন এই ম্যাচ দিয়ে।

ম্যাচটিতে মাঠে কোনো দর্শক ছিল না। ব্রুনো ফের্নান্দেস ও মার্কাস র‍্যাশফোর্ডের সঙ্গে সাইডলাইনে বসে খেলা দেখেন রোনালদো।

৩৭ বছর বয়সী ফরোয়ার্ড এই গ্রীষ্মে ‘ইউনাইটেড ছেড়ে যেতে চান’ বলে গণমাধ্যমের খবর।  প্রাক-মৌসুমে মঙ্গলবার প্রথমবারের মতো ক্লাবের অনুশীলন মাঠে আসেন তিনি। সঙ্গে ছিল তার এজেন্ট হোর্হে মেন্দেসও।

নতুন মৌসুম সামনে রেখে গত ৪ জুলাই অনুশীলন শুরু করে ইউনাইটেড। ক্লাবের সূত্র ধরে ওইদিনই ব্রিটিশ পত্রিকা ‘দা মিরর’ জানায়, পারিবারিক কারণ দেখিয়ে রোনালদো অনুশীলনে উপস্থিত হননি। একই কারণ দেখিয়ে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়া সফর থেকেও নিজেকে সরিয়ে নেন তিনি।

গত মৌসুমে ছয় নম্বরে থেকে প্রিমিয়ার লিগ শেষ করা ইউনাইটেড এবার নেই চ‍্যাম্পিয়ন্স লিগে। আর এ কারণেই রোনালদোর ‘ক্লাব ছাড়ার ইচ্ছা’ বলে খবর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক