‘ব্রাজিল নয়, আনচেলত্তির জন্য রেয়াল মাদ্রিদই সঠিক জায়গা’

কার্লো আনচেলত্তির রেয়াল মাদ্রিদ ছেড়ে ব্রাজিলের দায়িত্ব নেওয়ার সম্ভাবনা নিয়ে নিজের ভাবনা জানালেন জোসে মরিনিয়ো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2023, 02:30 PM
Updated : 23 Nov 2023, 02:30 PM

যদিও রেয়াল মাদ্রিদ ছেড়ে কার্লো আনচেলত্তির ব্রাজিলের দায়িত্ব নেওয়ার খবরটি এখনও মৌখিক পর্যায়ে, কিন্তু এ নিয়ে আলোচনা থেমে নেই। জোসে মরিনিয়ো মনে করেন, একমাত্র ‘পাগল’ গোছের হলেই কারো পক্ষে রেয়ালের দায়িত্ব ছাড়া সম্ভব! আনচেলত্তির জন্য রেয়ালই সঠিক ক্লাব বলে মনে করেন তিনি।

গত জুলাইয়ে ব্রাজিল ফুটবল কনফেডারেশনের সভাপতি দাবি করেন, আগামী বছরের কোপা আমেরিকায় ব্রাজিলের ডাগআউটে দেখা যাবে আনচেলত্তিকে। যদিও এ বিষয়ে দুই পক্ষের আনুষ্ঠানিক কোনো চুক্তির খবর আসেনি এখনও।

সম্প্রতি আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি দলের দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিলে ফের নতুন করে ওঠে ওই আলোচনা। গণমাধ্যমে খবর আসে, আনচেলত্তি ব্রাজিলের হাল ধরলে রেয়ালের দায়িত্ব উঠতে পারে স্কালোনির কাঁধে।

টিজিওয়ানের সঙ্গে আলাপচারিতায় আনচেলত্তির ব্রাজিলের দায়িত্ব নেওয়ার সম্ভাবনা নিয়ে নিজের ভাবনা জানান রোমার কোচ মরিনিয়ো। রেয়ালের এই সাবেক পর্তুগিজ কোচের বিশ্বাস, সান্তিয়াগো ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া কেবল ‘পাগল’ কারো পক্ষেই সম্ভব।

“আমি মনে করি, কেবল পাগলই রেয়াল মাদ্রিদ ছাড়বে, যখন ক্লাবটিতে তার এখনও প্রয়োজন আছে।”

“আমি নিশ্চিত, রেয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসের প্রথম ইশারাতেই কার্লো থেকে যাবেন রেয়ালে। কেননা, সে রেয়াল মাদ্রিদের জন্য সঠিক কোচ এবং রেয়ালও তার জন্য পারফেক্ট।”