আর্সেনালের বিপক্ষে নুনেসকে পাওয়া নিয়ে অনিশ্চয়তায় ক্লপ

চেলসির বিপক্ষে গত ম্যাচে পায়ে চোট পেয়েছেন উরুগুয়ের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2024, 12:44 PM
Updated : 2 Feb 2024, 12:44 PM

একে তো দলে নেই মূল ফরোয়ার্ড মোহামেদ সালাহ। সামনের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে দারউইন নুনেসকেও হারাতে বসেছে লিভারপুল। দলটির কোচ ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, আর্সেনালের বিপক্ষে আসছে ম্যাচে উরুগুয়ের এই ফরোয়ার্ডকে হয়তো পাওয়া যাবে না।

গত বুধবার প্রিমিয়ার লিগে চেলসিকে ৪-১ গোলে গুঁড়িয়ে দেয় লিভারপুল। দল সেদিন দারুণ জয় পেলেও ব্যক্তিগতভাবে ম্যাচটা হতাশায় শেষ হয় নুনেসের। পুরোটা সময় খেলে চারটি নিশ্চিত সুযোগ পেয়েও যে জালের দেখা পাননি তিনি; একটি পেনাল্টিসহ চারটিই লাগে পোস্ট ও বারে।

এবার জানা গেল, শুধু গোল মিসের হতাশাই নয়, ওই ম্যাচে চোটও পেয়েছেন নুনেস। শুক্রবার ক্লপ জানালেন, ম্যাচের অনেকটা সময় ‘প্রোটেকটিভ বুট’ পরে খেলতে হয় তাকে, মাঠও ছেড়ে যান তিনি ওভাবেই।

“আমি জানি না, (আগামী রোববার আর্সেনালের বিপক্ষে লিগ ম্যাচে) দারউইন খেলতে প্রস্তুত থাকবে কি-না। কারণ, (চেলসি ম্যাচে) ২০ মিনিট পর কেউ একজন তার পায়ে পাড়া দিয়েছিল এবং এটা ছিল ভীষণ ব্যথার।”

“ম্যাচ শেষের পরই কেবল সে বুট খোলে, কারণ তার আগে সে পায়ের অবস্থা দেখতে চায়নি। সে জানত, কিছু একটা সমস্যা হয়েছে, তাই সে বুট পরেই স্টেডিয়াম ছেড়ে যায়, আর সেটা ফুটবল খেলার (প্রচলিত) বুট ছিল না।”

তবে নুনেসের চোটের অবস্থা খুব একটা গুরুতর নয়, নিশ্চিত করেছেন ক্লপ। তারপরও শঙ্কা রয়েই গেছে।

“কিছু ভাঙেনি, এক্স-রেতে সেটা পরিষ্কার, কিন্তু ফুলে আছে। এখন আমাদের দেখতে হবে, সে বুট পরতে পারে কি-না।”

২২ ম্যাচে ১৫ জয় ও ৬ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। ৫ পয়েন্ট কম নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি; অবশ্য একটি ম্যাচ কম খেলেছে পেপ গুয়ার্দিওলার দল।

আর্সেনালের পয়েন্টও ৪৬, তিন নম্বরে আছে ২২ ম্যাচ খেলা দলটি।