শেষ ম্যাচের হারে ‘অনেক হতাশ’ জেমি

ফিলিস্তিনের কাছে হারের পর জেমি ডে দলের খেলা নিয়ে সন্তুষ্টির কথা জানিয়েছিলেন। কিরগিজস্তানের কাছে হারের পর বলেছিলেন, এক দিন পর ম্যাচ খেলা কঠিন। কিন্তু কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে আশা জাগিয়ে হারের পর বাংলাদেশ কোচ বললেন, তিনি ভীষণ হতাশ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2021, 07:25 PM
Updated : 9 Sept 2021, 07:25 PM

ত্রিদেশীয় আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে দোলন ওমরজাকোভ স্টেডিয়ামে বৃহস্পতিবার ৩-২ গোলে হারে বাংলাদেশ। সুমন রেজা জোড়া গোল করলেও কিরগিজস্তান সফরের শেষটা ভালো হয়নি।

ফিলিস্তিনের বিপক্ষে ২-০ ব্যবধানে হার দিয়ে টুর্নামেন্ট শুরু করা বাংলাদেশ পরের ম্যাচে স্বাগতিক কিরগিজস্তানের কাছে হেরে যায় ৪-১ গোলে। ফিফা র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে অনেক এগিয়ে থাকা দুটি দলের বিপক্ষে লড়াই জমাতে পারেননি জামাল-জিকোরা।

কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে অবশ্য লড়াই জমিয়ে তুলেছিল দল। সফরে প্রথমবারের মতো শুরুতে এগিয়েও গিয়েছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত হারতেই হয়েছে। বাফুফের মাধ্যমে পাঠানো বার্তায় কোচ জেমিও জানালেন প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি মেলেনি।

“আমি আজ খেলোয়াড়দের কাছে আরও ভালো পারফম্যান্স আশা করেছিলাম। যদিও আগের দুইটা ম্যাচে অনেক কঠিন প্রতিপক্ষ ছিল এবং আমরা আগে থেকেই সেটা অনুধাবন করেছিলাম। তবে আজকের খেলায় আমি অনেক হতাশ।”

শুক্রবার কিরগিজস্তান থেকে ঢাকায় ফিরবে দল। এরপর আগামী অক্টোবরের সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি নতুন করে শুরু করবেন জেমি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক