বাবার চোখে মেসির বার্সায় থাকা কঠিন

অচলাবস্থা কাটাতে আলোচনায় বসতে যাচ্ছে বার্সেলোনা ও লিওনেল মেসির প্রতিনিধি। এতে অংশ নিতে আর্জেন্টিনা থেকে স্পেন আসা হোর্হে মেসি জানালেন, বার্সেলোনায় থাকা তার ছেলের জন্য কঠিন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2020, 11:13 AM
Updated : 2 Sept 2020, 11:28 AM

মেসির ক্লাব ছাড়তে চাওয়ার বিষয়ে বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউয়ের সঙ্গে আলোচনায় বসবেন হোর্হে মেসি। আর্জেন্টিনা থেকে বুধবার বার্সেলোনা পৌঁছানোর পর এই মন্তব্য করেন তিনি।

সব চোখ এখন লিওনেল মেসির বাবা ও এজেন্ট হোর্হের দিকে। বিমানবন্দরে তার সঙ্গে কথা বলতে উন্মুখ ছিলেন গণমাধ্যমকর্মীরা। এড়িয়ে গেছেন বেশিরভাগ প্রশ্নই,শুধু বলেছেন, “আমি কিছু জানি না। তার (মেসি) জন্য বার্সায় থাকা কঠিন, কঠিন।”

তুমুল আগ্রহ নিয়ে হোর্হে ও বার্তোমেউয়ের মিটিংয়ের দিকে তাকিয়ে সবাই। এই মিটিংয়েই ঠিক হতে পারে বার্সেলোনা অধিনায়কের ভাগ্য।  

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর গত ২৫ অগাস্ট বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানান মেসি। এক ফ্যাক্স বার্তায় চুক্তির একটি ধারা সক্রিয় করে ফ্রি ট্রান্সফারে দলবদলের ইচ্ছা প্রকাশ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তবে, বার্সেলোনার দাবি চুক্তির ওই ধারা কার্যকরের সময় ফুরিয়েছে গত ১০ জুন। লা লিগা কর্তৃপক্ষও বার্সেলোনার পক্ষে অবস্থান নিয়েছে। এখন পর্যন্ত মেসিও অনড় তার সিদ্ধান্তে। সব মিলিয়ে পরিস্থিতি জটিল থেকে জটিলতর হচ্ছে দিনকে দিন। এমন পরিস্থিতির মধ্যেই বার্সেলোনায় এলেন মেসির বাবা।