মেসিকে পাওয়ার ‘দৌড়ে নেই’ ইন্টার

লিওনেল মেসির সম্ভাব্য নতুন ঠিকানা হিসেবে অনেক দলের নাম শোনা যাচ্ছে। ম্যানচেস্টার সিটি, পিএসজির সঙ্গে আছে ইন্টার মিলানের কথাও। তবে সেরি আর দলটির স্পোর্টিং ডিরেক্টর স্পষ্ট জানিয়ে দিলেন, বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ডকে পাওয়ার দৌড়ে নেই তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2020, 10:47 AM
Updated : 2 Sept 2020, 11:29 AM

মেসি বার্সেলোনা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত জানানোর পর থেকে তার নতুন ঠিকানা নিয়ে গুজব-গুঞ্জনের শেষ নেই। তবে ইন্টারের স্পোর্টিং ডিরেক্টর পিয়েরো আউজিলিও স্কাই স্পোর্টস ইতালিয়াকে জানালেন, বাস্তবতার কারণেই তাদের পক্ষে এই চাওয়া পূরণ করা সম্ভব নয়।

“মেসিকে দলে নেওয়ার ব্যাপারে আমরা কোনোরকম যোগাযোগ করিনি। এমনকি আমি জানিও না, এসব ভাবনা কোথা থেকে এসেছে। ফুটবলে এমন কেউ নেই, যিনি মেসিকে পেতে চাইবে না কিন্তু বাস্তবতা আলাদা।”

গত ২৫ অগাস্ট এক ফ্যাক্স বার্তায় মেসি বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানান। চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে কাম্প ‍নউ ছাড়তে চান এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

বার্সেলোনার দাবি, ওই ধারা কার্যকর করার মেয়াদ গত ১০ জুনে শেষ হয়ে গেছে। ফলে, মেসিকে পেতে হলে আগ্রহী দলকে রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরো গুণতে হবে।

কিছুদিন ধরে লাউতারো মার্তিনেসের ইন্টার থেকে বার্সেলোনায় নোঙর ফেলার গুঞ্জনও শোনা যাচেছ। তবে আউজিলিও জানালেন, ২২ বছর বয়সী এই আর্জেন্টাইনকে নিয়ে কাতালুনিয়ার দলটির সঙ্গে তাদের কোনো আলোচনাই শুরু হয়নি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক