বার্সাকে হারিয়ে রাকিতিচকে সান্ত্বনা দিতে চান মদ্রিচ

জাতীয় দলে সতীর্থ ও ঘনিষ্ঠ বন্ধু ক্রোয়েশিয়ার দুই মিডফিল্ডার ইভান রাকিচিত ও লুকা মদ্রিচ। তবে ক্লাব ফুটবলে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ে আবারও মুখোমুখি দাঁড় করিয়েছে তাদেরকে। আসছে ক্লাসিকোয় বার্সেলোনাকে হারিয়ে বন্ধু রাকিতিচকে সান্ত্বনা দিতে চান রিয়াল মাদ্রিদের মদ্রিচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2017, 01:03 PM
Updated : 22 April 2017, 04:06 PM

সান্তিয়াগো বের্নাবেউয়ে রোববার বাংলাদেশ সময় রাত পৌনে ১টায় শুরু হবে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচটি।

টটেনহ্যাম হটস্পার থেকে ২০১২ সালে রিয়ালে নাম লেখানো মদ্রিচ এখনও জিততে পারেননি স্প্যানিশ লিগের শিরোপা। তবে এ মৌসুমে এই অপূর্ণতা দূর হবে বলে মনে করেন তিনি।

গুরুত্বপূর্ণ ম্যাচটির আগে বার্সেলোনার খেলোয়াড় রাকিতিচের সঙ্গে কোনো আলাপ-আলোচনা হয়নি বলে জানিয়েছেন মদ্রিচ।      

ক্রোয়েশিয়ার ক্রীড়া দৈনিক স্পোর্তসকে নোভস্তিকে রিয়ালের এই মিডফিল্ডার বলেন, "আমি রাকিতিচের সঙ্গে কথা বলিনি, আমরা সবাই নীরবে ম্যাচটির জন্য প্রস্তুত হচ্ছি। ম্যাচের পর আমরা কোলাকুলি করব এবং কথা বলব- আশা করি, তাকে আমার সান্ত্বনা দিতে হবে।" 

লিগের বর্তমান চ্যাম্পিয়নদের মুখোমুখি হতে যেন তর সইছে না মদ্রিচের। গুরুত্বপূর্ণ এই ম্যাচে বার্সেলোনা শিবিরে আছে বড় একটি অপূর্ণতা; নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না নেইমার।

"নেইমার ছাড়া খেলা তাদের জন্য বড় একটি সমস্যা। কিন্তু আমাদের নিজেদের দিকে তাকাতে হবে। লা লিগাই একমাত্র শিরোপা যা আমি রিয়ালের হয়ে এখনও জিতিনি। আমার বিশ্বাস, (এটা জয়ের) সময় এসেছে।"

জিনেদিন জিদানের অধীনে বার্সেলোনার বিপক্ষে গত দুইবারের দেখায় একটি জিতেছে ও একটি ড্র করেছে রিয়াল।

৩১ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে জিদানের দল। এক ম্যাচ বেশি খেলা বার্সেলোনা ৭২ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে।