ব্যবধান বড় হলেও শিরোপার আশা ছাড়ছেন না মার্তিনেস

সেরি আয় শেষ পর্যন্ত শিরোপার লড়াই চালিয়ে যেতে চান আর্জেন্টাইন ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2023, 11:28 AM
Updated : 15 Jan 2023, 11:28 AM

লিগ টেবিলের শীর্ষে থাকা নাপোলির সঙ্গে ব্যবধান অনেক বেশি, ১০ পয়েন্টের। তবে শিরোপা লড়াইয়ে এখনই হাল ছাড়তে নারাজ ইন্টার মিলানের ফরোয়ার্ড লাউতারো মার্তিনেস। তার বিশ্বাস, ছন্দ ধরে রাখতে পারলে তারা শেষ পর্যন্ত থাকবে শিরোপার দৌড়ে।

ইতালির শীর্ষ লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচ খেলে নাপোলির পয়েন্ট ৪৭। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ২০২০-২১ মৌসুমের সেরি আ জয়ী ইন্টার। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে তৃতীয় স্থানে ইউভেন্তুস। বর্তমান চ্যাম্পিয়ন এসি মিলান আছে দুই নম্বর স্থানে, তাদের পয়েন্ট ৩৮।

নিজেদের সবশেষ ম্যাচে গত শনিবার হেল্লাস ভেরোনার বিপক্ষে ১-০ গোলে জিতেছে ইন্টার। ম্যাচের তৃতীয় মিনিটে ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেন মার্তিনেস, এই মৌসুমে লিগে এটি তার নবম গোল।

ম্যাচের পর স্কাই স্পোর্ট ইতালিয়াকে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই ফুটবলার বলেন, নাপোলির সঙ্গে ব্যবধানটা বড় হলেও তাদের পক্ষে শিরোপা জেতা অসম্ভব নয়।

“আমরা জানতাম যে, ম্যাচটি এমন কঠিন হবে। কারণ মাঠজুড়ে (হেল্লাস) ভেরোনা ম্যান-মার্ক করে খেলে। আমরা প্রথম দিকে গোল করেছি এবং এরপর আমরা নিজেদের প্রস্তুতি অনুযায়ী কাজ করেছি। আজ তিনটি পয়েন্ট পাওয়া গুরুত্বপূর্ণ ছিল।”

“(পয়েন্ট টেবিলে নাপোলিকে স্পর্শ করা) এটি সম্ভব, কারণ এখনও লিগের অনেকটা পথ বাকি। কিন্তু আমাদের আর কোনো ভুল করা চলবে না; আমাদের প্রতিটি পয়েন্ট পেতে হবে, নয়তো তারা অনেক এগিয়ে যাবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক