লাল কার্ড দেখে মরিনিয়ো বললেন, ‘তাকে উস্কে দেওয়া হয়েছে’

আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন রোমা কোচ।

স্পোর্টস ডেস্ক
Published : 1 March 2023, 10:05 AM
Updated : 1 March 2023, 10:05 AM

রেফারির সঙ্গে বচসায় জড়িয়ে ক্যারিয়ারে জোসে মরিনিয়োর কার্ড দেখার অভিজ্ঞতা কম নয়। তবে সবশেষ লাল কার্ডের জন্য নিজের দায় দেখছেন না এই পর্তুগিজ কোচ। ক্রেমোনেসের বিপক্ষে ম্যাচ চলাকালীন টাচলাইনে চতুর্থ অফিসিয়াল তাকে উস্কানি দিয়েছিল বলে অভিযোগ করেছেন রোমা কোচ।

সেরি আয় গত মঙ্গলবার ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতে লাল কার্ড দেখেন মরিনিয়ো। এর আগে চতুর্থ অফিসিয়ালের সঙ্গে তাকে তর্ক করতে দেখা যায়। ম্যাচটি রোমা হেরে যায়  ২-১ গোলে।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান মরিনিয়ো। সাবেক রিয়াল মাদ্রিদ কোচ বলেন, লাল কার্ড দেখার মতো কিছু করেননি তিনি। রেফারির সিদ্ধান্তকে প্রভাবিত করা হয়েছে বলে দাবি তার।

“আমার ক্যারিয়ারে প্রথমবারের মতো একজন রেফারি আমার সঙ্গে অন্যায্যভাবে কথা বলেছেন। আমি পাগল নই। আমি যে প্রতিক্রিয়া দেখিয়েছি, এর কারণ হলো কিছু একটা ঘটেছিল। আইনি দৃষ্টিকোণ থেকে কিছু করতে পারি কিনা, তা এখন আমাকে দেখতে হবে।”

“(রেফারি মার্কো) পিচ্চিনি আমাকে লাল কার্ড দিয়েছেন, কারণ চতুর্থ অফিসিয়াল তাকে তা করতে বলেছেন। তবে চতুর্থ অফিসিয়ালের সেই সততা নেই যে, তিনি আমাকে কী বলেছেন, আমার সঙ্গে কেমন আচরণ করেছেন এবং কোন বিষয়টি আমাকে উস্কে দিয়েছে, তা রেফারিকে বলবেন।”

চলতি মৌসুমে লিগে ক্রেমোনেসের এটাই প্রথম জয়। ২৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ১৯ নম্বরে আছে তারা। সমান ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে মরিনিয়োর দল। তাদের চেয়ে ২১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে নাপোলি।