রিয়ালের বিপক্ষে সর্বস্ব দিয়ে লড়ার প্রত্যয় অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের

প্রথম লেগে বড় ব্যবধানে হারলেও আশা হারাচ্ছেন না লিভারপুলের ইংলিশ ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2023, 04:49 PM
Updated : 12 March 2023, 04:49 PM

প্রথম লেগের পর যে ব্যবধান, তাতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে লিভারপুলকে নিয়ে আশাবাদী হওয়া লোকের সংখ্যা কমই। চ্যাম্পিয়ন্স লিগে পরের ধাপে যেতে হলে তাদের করতে হবে অবিশ্বাস্য কিছু। কঠিন পরিস্থিতিতে নিজেদের ওপর আস্থা রাখছেন ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। শতভাগ উজাড় করে ফিরতি লেগে লড়তে চান ইংলিশ ডিফেন্ডার। 

শেষ ষোলোর দ্বিতীয় লেগে আগামী বুধবার সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়ালের মুখোমুখি হবে লিভারপুল।  

অ্যানফিল্ডে প্রথম লেগে শুরুটা দারুণ ছিল লিভারপুলের। তবে ২-০ গোলে এগিয়ে যাওয়ার পর খেই হারিয়ে ফেলে ইয়ুর্গেন ক্লপের দল। হেরে যায় ৫-২ গোলে।  

শেষ আটে যেতে হলে পরের লেগে তাই দারুণ কিছু করতে হবে লিভারপুলকে। প্রিমিয়ার লিগে গত সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৭-০ গোলে হারিয়ে বেশ উজ্জীবিত হয়েছিল তারা। তবে লিগে গত শনিবার বোর্নমাউথের কাছে ১-০ গোলে হেরে যায় লিভারপুল। 

রিয়ালের বিপক্ষে লড়াইয়ের আগে তাই সবদিক থেকেই চাপে আছে ক্লপের দল। তবে চ্যালেঞ্জের জন্য প্রস্তুত অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। বোর্নমাউথ ম্যাচের পর ২৪ বছর বয়সী এই ফুটবলার বলেন, এখনও শেষ আটে যাওয়ার আশা হারাননি তারা। 

“আমাদের জন্য এটি বড় একটি ম্যাচ। এমন একটি ম্যাচ যেখানে আমাদের বিশেষ কিছু করতে হবে। এখন আমাদের সব মনোযোগ শুধুমাত্র রিয়াল মাদ্রিদ ম্যাচে এবং এর মানে হলো যে আমরা সেই ম্যাচের জন্য সবকিছু তুলে রাখতে পারি, এটা জেনে যে আমাদের প্রাণশক্তি ফিরে পাওয়ার জন্য হাতে কয়েকদিন আছে।” 

“এটি সবকিছু উজাড় করে দেওয়া এবং শেষ বিন্দু দিয়ে লড়ার বিষয় এবং আমি মনে করি আমরা তাই করতে যাচ্ছি - সেটা করাটা গুরুত্বপূর্ণ।” 

ইউরোপ সেরার মঞ্চে রিয়ালের বিপক্ষে সবশেষ সাত ম্যাচের ছয়টিতে হেরেছে লিভারপুল।