শিশুর কান্নার উৎস খুঁজতে গিয়ে ঘরে মিলল নারীর লাশ

গাজীপুরে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে ধারণা করছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2023, 11:44 AM
Updated : 27 May 2023, 11:44 AM

গাজীপুরের কোনাবাড়িতে শিশুর কান্নার উৎস খুঁজতে গিয়ে ঘরে এক নারীর মরদেহ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন।

শনিবার সকালে দক্ষিণ হরিনারচালা গ্রামের এক ভাড়া বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে কোনাবাড়ি থানার এসআই মো. মোশারফ হোসেন জানান।

নিহত ৩৩ বছর বয়সী মোছা. মরিয়ম খাতুন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের শফিজ উদ্দিনের মেয়ে। তার স্বামীর নাম মো. জয়নাল। তিনি আজমেরী পরিবহনের সুপারভাইজার।

স্থানীয়দের বরাতে এসআই মোশারফ জানান, হরিনারচালা গ্রামের মো. ইকবালের বাড়িতে স্ত্রী ও চার বছর বয়সী এক মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন জয়নাল। শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন তারা।

“সকাল সাড়ে ৭টার দিকে পাশের রুমের ভাড়াটিয়া মোছা. করুনা বেগম মরিয়মের মেয়ের কান্নার আওয়াজ শুনে ঘরে গিয়ে দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পান।

“দরজা খুলে গলায় গামছা পেঁচানো মরিয়মের মরদেহ মেঝেতে পড়ে থাকতে দেখে ৯৯৯-এ ফোন করেন তিনি। তবে এ সময় জয়নালকে ঘরে পাওয়া যায়নি।”

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

শুক্রবার রাতে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে জয়নাল পালিয়েছে বলে ধারণা করছে পুলিশ।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে এসআই মোশারফ জানান।