নরসিংদীতে ব্যাংক গ্রাহকের ৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

তবে পুলিশ বলছে, ছিনতাই নয়, টাকার ব্যাগটি হারিয়ে গেছে।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2023, 11:59 AM
Updated : 25 May 2023, 11:59 AM

নরসিংদীতে ইসলামী ব্যাংকের এক গ্রাহকের ৯ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নরসিংদী বাজার এলাকায় ইউসিবি ব্যাংক সংলগ্ন একটি মুদি মালের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

তবে পুলিশ বলছে, ছিনতাই নয়, টাকার ব্যাগটি হারিয়ে গেছে।

ভুক্তভোগী আলাল উদ্দিন ওরফে জালাল উদ্দিন মৌলভী সদর উপজেলার আলোকবালী ইউপির সাবেক সদস্য ও ইসলামী ব্যাংক বাংলাদেশের আলোকবালী এজেন্ট শাখার পরিচালক।

তিনি বলেন, দুপুর ১টার দিকে ইসলামী ব্যাংক নরসিংদী বাজার শাখা থেকে ৯ লাখ টাকা উত্তোলন করে একই এলাকার ইউসিবি ব্যাংকের সামনে বন্ধু আব্দুল হাসিমের মুদির দোকানে অবস্থান করছিলেন তিনি ও তার ছেলে।

“দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার সময় আমার ছেলে নাহিয়ানের হাত থেকে একজন টাকার ব্যাগ জোর করে ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যান। এ সময় ছিনতাইকারীর সঙ্গে আরও কয়েকজন ছিল।”

তিনি আরও বলেন, ”ধারণা করছি, একটি চক্র আমাদের অনুসরণ করে পিছু নিয়েছিল। তারা সুবিধামতো ছিনতাই করে পালিয়ে গেছে। এর আগেও আমার এলাকার কয়েকজনের সঙ্গে এমন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।”

আলাল উদ্দিনের অপর ছেলে ও ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার সহকারী পরিচালক আশরাফুল ইসলাম মাসুম (৩৫) বলেন, “ওত পেতে থাকা একজন অপরিচিত লোক আমার ভাইয়ের হাতের টাকার ব্যাগ জোর করে ছিনিয়ে পালিয়ে যায়। এগুলো আমাদের পারিবারিক টাকা। নরসিংদী বাজার শাখায় আমানত রাখা ছিল।

“পরিবারের প্রয়োজনে আজ টাকা তোলা হয়েছিল। ঘটনাটি থানায় জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেছে। ঘটনাস্থলে সিসিটিভি রয়েছে।”

নরসিংদী সদর থানার এসআই অভিজিৎ চৌধুরী বলছেন, ছিনতাই নয়, একটি দোকানে কেনাকাটার সময় টাকার ব্যাগটি দোকান থেকে হারিয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি; তদন্ত করে দেখা হচ্ছে।