গাজীপুরে নিখোঁজ পোশাক কর্মীর সাত টুকরা লাশ উদ্ধার

নিহতের মামা জানান, তার ভাগ্নে গত বুধবার বিকাল ৪টা ৬ মিনিটে কর্মস্থল থেকে বাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2022, 03:31 PM
Updated : 1 Oct 2022, 03:31 PM

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় এক তৈরি পোশাক কর্মীর খণ্ডিত লাশের সাতটি টুকরো বিভিন্ন স্থান থেকে উদ্ধার করা হয়েছে, যিনি চার দিন আগে কর্মস্থল থেকে বের হয়ে নিখোঁজ হন।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন জানান, শনিবার বেলা ১১টার দিকে উপজেলার পূর্বাচল অ্যাপারেল লিমিটেড নামে একটি কারখানার দক্ষিণ দিকের ডোবা থেকে যুবকের খণ্ডিত মরদেহের মাথা ও কোমরের নিচের অংশ এবং একটি জঙ্গল থেকে খণ্ডিত দুই হাত উদ্ধার করা হয়।

নিহত সবুজ বার্নাড ঘোষাল (৩৫) স্থানীয় পানজোড়া এলাকার অমূল্য বার্নাড ঘোষালের ছেলে ও পূর্বাচল অ্যাপারেলস পোশাক কারখানার কোয়ালিটি চেকার (কিউসি) ছিলেন।

সবুজের মামা শ্যামল ঘোষাল জানান, তার ভাগ্নে গত বুধবার বিকাল ৪টা ৬ মিনিটে কর্মস্থল থেকে বাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ হন। কোথাও তার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সবুজের স্ত্রী অন্তঃসত্ত্বা। 

অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন আরও জানান, শনিবার সকালে ওই কারখানার দক্ষিণ পাশে একটি ডোবায় অজ্ঞাত লাশের কোমরের নিচের অংশ ও কিছু দূরে একটি জঙ্গলে খণ্ডিত দুই হাত পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পুলিশ প্রথমে ডোবা থেকে কোমড়সহ দুই হাঁটু পর্যন্ত অংশ, পাশের জঙ্গল থেকে অঙ্গুলবিহীন খণ্ডিত দুই হাত, জিন্সের প্যান্ট উদ্ধার করে। বিকালে দেহের বাকি অংশ উদ্ধারে তল্লাশি চালিয়ে ওই ডোবা থেকেই বস্তায় ভরা মাথা, কোমড় থেকে গলা পর্যন্ত অংশ ও এক পায়ের দুইটি খণ্ড উদ্ধার করে। দেহের আরও খণ্ডিত অংশ উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

“মাথাসহ লাশের সাতটি খণ্ড উদ্ধারের পর স্বজনরা সবুজকে শনাক্ত করেন।”

কে বা কারা, কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও স্পষ্ট নয় বলে পুলিশের এ কর্মকর্তা জানান।