ডাল কাটতে গিয়ে ছাদ থেকে পড়ে আহত কণ্ঠশিল্পী নকুল বিশ্বাস

ফেইসবুকে দেওয়া ভিডিও বার্তায় শিল্পী জানান, বৃহস্পতিবার দুপুরে শিমুল গাছের ডাল কাটতে গিয়ে নিজ বাড়ির দোতলার ছাদ থেকে পড়ে যান।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2024, 12:45 PM
Updated : 19 Feb 2024, 12:45 PM

মাদারীপুর সদর উপজেলায় গাছের ডাল কাটতে গিয়ে দোতলা ছাদ থেকে পড়ে আহত হয়েছেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এরপর রোববার রাতে তিনি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে এ বিষয়ে একটি ভিডিও বার্তা দেন।

ভিডিও বার্তা থেকে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে গ্রামের বাড়ির শিমুল গাছের ডাল কাটতে দোতলা ছাদে উঠেন নকুল।

ডাল কাটতে ভবনের র‌্যালিংয়ের পাশে দাঁড়ান তিনি। এ সময় অসাবধানতাবশত র‌্যালিংয়ের পাশ থেকে মাটিতে পড়ে যান নকুল। তখন প্রকট শব্দ হলে আশপাশের লোকজন ছুটে এসে অচেতন অবস্থায় নকুল বিশ্বাসকে পড়ে থাকতে দেখে অ্যাম্বুলেন্সে খবর দেয়। তিনি ১০ মিনিট অচেতন ছিলেন।  

পরে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর বেসরকারি হাসপাতাল পপুলারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন খ্যাতিমান এই কণ্ঠশিল্পী।

নকুল কুমার বিশ্বাসের ঘনিষ্ঠ বন্ধু আসাদুজ্জামান লিটন বলেন, “অল্পের জন্য বেঁচে গেছেন আমাদের সবার প্রিয় নকুল। তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে আসায় তেমন কোনো ক্ষতিও হয়নি তার। নকুল সুস্থ আছেন। তবে, এখনও হাসপাতালে ভর্তি।”

নকুল কুমার বিশ্বাস সাংবাদিকদের বলেন, “গ্রামের বাড়ির শিমুল গাছের ডাল দোতলা ভবনের চারপাশে ছেয়ে গেছে। এতে প্রায়ই সাপ ঘরে ঢুকে। এই ডাল কাটতে গিয়েই দুর্ঘটনা ঘটে। এখন অন্যের সাহায্য ছাড়া চলাচলও করতে পারছি না।”

রাজধানীর পপুলার হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা চলছে, প্রতিবেদন হাতে পেলে চিকিৎসকের পরামর্শে পরবর্তীতে স্বাস্থ্যসেবা নেবেন বলে জানান তিনি।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক আবু সফর হাওলাদার বলেন, কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে তার তেমন কোনো ক্ষতি হয়নি। শরীরের বিভিন্ন স্থানে ব্যথা পেয়েছেন। উন্নত চিকিৎসা নিতে তাকে ঢাকায় যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।