বিএনপি পাকিস্তানকে হৃদয়ে ধারণ করে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

“দেশের মানুষ ভালো থাকুক বিএনপি তা চায় না।”

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2024, 10:53 AM
Updated : 30 March 2024, 10:53 AM

পাকিস্তানকে এখনও হৃদয়ে ধারণ করে বিএনপি নানা সমালোচনা করে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

তিনি বলেন, “বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এ দেশে শোষণ ও দারিদ্র্যমুক্ত সমাজ তৈরি করা। সেটা যেন না হয় সেজন্য এখনও তারা পাকিস্তানকেই হৃদয়ে ধারণ করে নানা সমালোচনা করেন।” 

শনিবার দুপুরে টাঙ্গাইলের আশেকপুর বাইপাস এলাকায় কাদেরিয়া বাহিনীর জাদুঘরের স্থান পরিদর্শনে এসে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, “পেঁয়াজ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমেছে; মানুষ একটু স্বস্তিতে আছে এখন তারা ভারতের পণ্য বর্জনের ডাক দিয়েছে। দেশের মানুষ ভালো থাকুক বিএনপি তা চায় না।” 

এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক মুক্তিযুদ্ধের সব স্মৃতিবিজড়িত স্থান সংরক্ষণের ওপর জোর দেন। 

মুক্তিযুদ্ধের সংগঠক ও কালিহাতীর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কাদেরিয়া বাহিনীর প্রধান আব্দুল কাদের সিদ্দিকী। 

অনুষ্ঠানে বক্তব্য দেন টাঙ্গাইল-৫ সদর আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন,  টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির,  টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ খান আহমেদ শুভ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের এবং জেলা প্রাশাসক মো. কায়ছারুল ইসলাম।