নবাবগঞ্জে অটোরিকশা চালককে গলা কেটে হত্যা, গ্রেপ্তার ১

নবাবগঞ্জের বক্সনগরের দিঘীরপাড়ে একটি বাগানে ওই অটোরিকশা চালকের গলাকাটা লাশ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া যায়।

নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2022, 06:11 PM
Updated : 9 August 2022, 06:11 PM

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নিখোঁজ অটোরিকশা চালকের গলাকাটা লাশ পাওয়া গেছে; এ ঘটনায় র‌্যাব একজনকে গ্রেপ্তার করেছে।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মঙ্গলবার স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত মো. মাজহারুল ইসলাম (২০) নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় এলাকার মো. মিজানের ছেলে। ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে চলতেন তিনি।

নিহতের বোন ইতি আক্তার জানান, গত শনিবার বিকাল থেকে তার ভাই নিখোঁজ ছিলেন। তার মোবাইল ফোনে ফোন করে সাড়া না পেয়ে তারা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেনও সন্ধান পাননি।

“রোববার আমার ভাইয়ের ব্যবহৃত ফোন নম্বর থেকে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে ফোন আসে। এরপর আমরা নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করি।”

র‌্যাব-১০ এর অধিনায়ক মাহ্ফুজুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “ওই অটোরিকশা চালক নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পেরে আমরা ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করেছি। দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।”

তিনি জানান, পরে আটক ব্যক্তির দেওয়া তথ্যমতে থানা পুলিশের সহায়তায় নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় এলাকার একটি বাগানের ঝোপ থেকে সোমবার রাতে নিখোঁজ ওই অটোরিকশা চালকের গলাকাটা লাশ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে।

আটককৃত ওই ব্যক্তিকে গ্রেপ্তার দেখানো হয়েছে; আজ রাতে তাকে নবাবগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলে র‌্যাব কর্মকর্তা জানান।

এছাড়াও এ ঘটনায় যে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল এ হত্যাকান্ডের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা না থাকায় তাদের ছেড়ে দেওয়া হবে।

এ হত্যাকান্ডের ঘটনার বিস্তারিত পরে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রেপ্তার যে আসামির দেওয়া তথ্যমতে লাশ উদ্ধার করা হয়েছে সে আসামি র‌্যাবের হেফাজতে রয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক