বরিশালে বাইক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

নিহত মো. রাকিবুল হাসান রাসেল বরিশালের ১৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2022, 04:34 AM
Updated : 25 Sept 2022, 04:34 AM

বরিশালে পানি সম্পদ প্রতিমন্ত্রীর গাড়ি বহরের সঙ্গে থাকা এক বাইক দুর্ঘটনায় পড়ে সাবেক এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

নিহত মো. রাকিবুল হাসান রাসেল (৩২) বরিশাল নগরীর নবগ্রাম রোড সরদার পাড়া এলাকার বাসিন্দা। এক সময় তিনি ১৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন, এখন যুবলীগের রাজনীতিতে জড়িত ছিলেন।

শনিবার দুপুর দেড়টার দিকে বরিশাল নগরীর চাঁদমারী এলাকায় বান্দ রোডে দুর্ঘটনার পর ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতাল তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মো. রিয়াজ হোসেন জানান, রাসেল পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের অনুসারী ছিলেন।

প্রতিমন্ত্রী শনিবার সদর উপজেলার ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে নগরীর বান্দ রোডের পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ থেকে রওনা হলে রাস্তার বিপরীত লেন দিয়ে বাইক নিয়ে প্রতিমন্ত্রীর বহরের পেছনে যাচ্ছিলেন রাসেল।

কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার সঙ্গে রাসেলের বাইক ধাক্কা খেলে তিনি গুরুতর আহত হন।“

আহত রাসেলকে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান ওসি।

রাসেলের ভাই রাজ্জাক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মরদেহ এখনও ঢাকা রয়েছে। বরিশাল কোতোয়ালি মডেল থানার মাধ্যমে রাসেলের লাশ বরিশালে নেওয়া হবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক