‘হিরো আলমকে কেউ কখনও জিরো করতে পারে না’

আলোচিত এই কন্টেন্ট ক্রিয়েটর অভিযোগ করেন, তাকে প্ল্যান করে হারানো হয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2023, 06:44 PM
Updated : 4 Feb 2023, 06:44 PM

হিরোকে কেউ কখনও জিরো করতে পারে না বলে মন্তব্য করেছেন সোশাল মিডিয়ায় আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

শনিবার রাত ৯টায় নিজের ভেরিফায়েড ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বক্তব্যের জবাবে তিনি এ মন্তব্য করেন।

শনিবার রাজধানীর কামরাঙ্গীরচরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেন, সংসদের সব আসন ছাড়ার পর বিএনপি হিরো আলমকে বগুড়ায় উপনির্বাচনে দাঁড় করিয়েছিল।

তিনি বলেন, “ফখরুল সাহেব বলেন, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে হিরো আলমকে হারানো হয়েছে। হায়রে মায়া! হিরো আলমের জন্য এত দরদ উঠলো ফখরুলের, ফখরুল ভেবেছিল হিরো আলম জিতে যাবে! হিরো আলম এখন জিরো হয়ে গেছে।”

“তারা তো নির্বাচন চায় নাই। হিরো আলমকে বিএনপি দাঁড় করিয়েছে। সংসদকে ছোট করার জন্য হিরো আলমকে প্রার্থী করেছে বিএনপি। অবশেষে ফখরুলের স্বপ্নভঙ্গ।”

এরপর ফেইসবুক লাইভে আসেন হিরো আলম। শুরুতেই তিনি সবাইকে সালম দিয়ে কুশল জিজ্ঞেস করেন। তিনি বলেন, “আপনারা সবাই একটি বিষয় জানেন, বগুড়া-৪ কাহালু-নন্দীগ্রাম থেকে শূন্য আসনে উপনির্বাচন করেছিলাম।

“এর মধ্যে আরেকটি বিষয়, গত দু-তিন দিন ধরে কিছু দল আমাকে নিয়ে কথাবার্তা বলছে। যেমন আজকে দেখলাম আওয়ামী লীগের আমাদের নেতা ওবায়দুল কাদের স্যার হিরো আলম নিয়ে কিছু মন্তব্য করেছেন। হিরো আলমকে নাকি বিএনপি দাঁড়িয়ে দিয়েছে। আপনারা শুনেছেন, আমার কথা, আমাকে কেন বিএনপি দাঁড়িয়ে দেবে? আমি কিন্তু স্বতন্ত্র নির্বাচন করেছি, আপনারা সবাই জানেন।”

তিনি বলেন, “ওবায়দুল কাদের স্যার বলেছেন, হিরো আলম এখন জিরো হয়ে গেছে। এটা ভুল বলেছে, আমি জিরো হয়নি। হিরোকে কেউ জিরো বানাতে পারে না। হিরোকে যারা জিরো বানাতে এসেছেন তারাই জিরো হয়ে গেছে।”

“হিরো আলম হারতে পারে না। হিরো আলমকে প্ল্যান করে হারানো হয়েছে। হিরো আলম হারার প্রশ্নই উঠে না।”

আলোচিত এই কন্টেন্ট ক্রিয়েটর বলেন, “আরেকটা বিষয় বলেছেন, ওবাদুল কাদের স্যার, পার্লামেন্টকে ছোট করা হবে হিরো আলম যদি সংসদে যায়। আমরা ভোটে দাঁড়ালে সংসদ ছোট হবে কেন? তাহলে আপনাদের আইন করা উচিত। যার যোগ্যতা নাই তারা পার্লামেন্টে যেতে পারবে না। লেখাপড়া না থাকলে যেতে পারবে না।” 

“আরেকটি আইন আছে, যারা স্বতন্ত্র প্রার্থী হবে তাদের ভোটারদের ওয়ান পার্সেন্ট সাইন দিতে হবে। যদি তাই হয়, তাহলে দলীয় প্রার্থীদের ওয়ান পার্সেন্টের ভোট লাগে না কেন?

তিনি আরও বলেন, “আজকে বিএনপির মির্জা ফখরুল স্যার, উনি বলেছেন, এ সরকার এখন অসহায় হয়ে গেছে। আমার কথা সরকার অসহায় হয়ে গেছে কি-না জানি না। আমি হিরো আলম যে অসহায় হয়েছি এই প্রশ্নের জবাব কে দেবে? আমার যা ভোট, ভোটের ফলাফল কেড়ে নেওয়া হলো, এই প্রশ্নের জবাব কে দেবে?”

“তাই মাননীয় প্রাধানমন্ত্রীর কাছে বলবো। সবার বিচার তো আপনি করেন। তাই আমিও আপনার কাছে বিচার দিলাম, আমার ভোটের ফলাফল সুষ্ঠু মত হলো না কেন? এর বিচার চাই।”

ইভিএম নিয়ে তিনি বলেন, “কোনো ইভিএমে ভোট হবে না। ইভিএম হল চোর। এটা বাইরের দেশ ডাস্টবিনে ফেলে দিয়েছে। সে ডাস্টবিন থেকে আমাদের সরকার কুড়িয়ে বাংলাদেশে নিয়ে এসেছে। এটাতে চুরি হয়, এখানে টিপি মারলে একটাত যায় আরেকটাত। তাই আপনারা ব্যালটের মাধ্যমে ভোট দেন দেখি, হিরো আলম শক্তিশালী নাকি দুর্বল।”

হিরো আলম বলেন, “যাই হোক, অনেক কথা বললাম। আমাকে নিয়ে কোনো দল বেশি বাড়াবাড়ি করবেন না। আমাকে নিয়ে দলীয় বিষয়ে কথা বলবেন না। ওবায়দুল কাদের স্যার আরেকটা কথা বলেছেন, যে আপনারা শক্তিশালী কোনো প্রার্থী নিয়ে আসেন। শক্তিশালী কোনো প্রার্থী লাগবে না। আমি হিরো আলম চ্যালেঞ্জ করতেছি, সুষ্ঠু একটা ভোট দেন। দুর্বল কি-না ব্যালটে ভোট দিয়ে দেখতে পারেন। আমি কোনো দলের লোক না, আপনারা আপনাকে দুর্বল ভাববেন না, ছোট ভাববেন না । আমি ছোট হলে আমাকে নিয়ে কেউ কথা বলতো না।”

তিনি বলেন, “আপনাদের আবারও বলছি, ভোটের ফলাফল নিয়ে সুষ্ঠু একটা বিচার চাই। আমি সংসদে গিয়ে দেখিয়ে দিতে চাই, কথা বলতে পারি কি-না।”

লাইভের শেষে তিনি সবার কাছে দোয়া চান।