লক্ষ্মীপুরে স্বতন্ত্র প্রার্থীর উপর নৌকার কর্মীদের হামলার অভিযোগ

লক্ষ্মীপুরে দত্তপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর উপর দুই দফা হামালার পর থানায় অভিযোগ দিতে যাওয়ার পথে আবার হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

লক্ষ্মীপুর  প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2021, 06:18 AM
Updated : 9 Dec 2021, 06:18 AM

বুধবার বিকালে ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে এবং রাতে চন্দ্রগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে বলে হামলার শিকার আমিনুল ইসলাম খান আজাদ জানান।

আমিনুল ইসলাম (৪০) সদর উপজেলার ৮ নম্বর দত্তপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি। এই ইউনিয়নে আনারস প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেছে তিনি।

এই হামলার জন্য তিনি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের কামাল উদ্দিনের অনুসারীদের দায়ী করছেন। তবে অভিযোগ অস্বীকার করেছেন কামাল উদ্দিন।

আমিনুলের অভিযোগ, চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর থেকে নৌকার প্রার্থী কামাল উদ্দিনের কর্মীরা বিভিন্নভাবে তাকে ভয়ভীতি দেখাছে। বুধবার তার উপর কামালের কর্মীরা মোট তিনবার হামলা চালায়।

বিকালে ও সন্ধ্যায় দত্তপাড়া বাজারে গণসংযোগ চালানোর সময় নৌকার কর্মীরা বাধা দেয়। এক পর্যায়ে দুবার হামলা চালায় তারা।

তিনি বলেন, “এ ঘটনার পর রাতে আমি চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ দিতে যাওয়ার সময় চন্দ্রগঞ্জ এলাকায় কামাল উদ্দিনের কর্মীরা পেছন থেকে আবার ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। এতে আমার বাম হাতের বাহুতে মারাত্মক জখম হয়।”

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কামাল উদ্দিন বলেন, “হামলার সঙ্গে আমার কোন কর্মী জড়িত নয়। আমাকে হেয় প্রতিপন্ন করতে এ হামলার ঘটনা ঘটানো হয়েছে।”

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে দত্তপাড়া ইউনিয়নের রির্টানিং অফিসার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, তাকে ঘটনাটি কেউ জানায়নি। অভিযোগ পেলে ব্যাবস্থা নেবেন।

আর চন্দ্রগঞ্জ থানার ওসি একে ফজলুর হক বলছেন, ঘটনাটি শুনেছেন। তবে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন তারা।

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নসহ মোট ১৫টি ইউনিয়নে ভোট গ্রহণের কথা রয়েছে।