চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ: বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহত

ট্রেন পাথর নিক্ষেপের ঘটনায় গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আহত হয়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Sept 2021, 06:10 AM
Updated : 26 Sept 2021, 08:21 AM

শনিবার রাত সাড়ে ৯টার দিকে ফরিদপুর জেলার বোয়ালমারী স্টেশন অতিক্রম করার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে পাথর ছুড়ে মারার ঘটনা ঘটে।

আহত তামান্না তন্নী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের দ্বিতীয় বষের্র শিক্ষার্থী মনিরুল ইসলাম উজ্জ্বল বলেন, “তামান্না ট্রেনে করে রাজশাহী থেকে গোপালগঞ্জে যাচ্ছিলেন।  বোয়ালমারী রেলওয়ে স্টেশনের পরে তামান্না হঠাৎ মাথায় হাত দিয়ে চিৎকার করে ওঠে।

“আমরা তার চিৎকার শুনে তার কাছে যাই এবং মাথায় হাত দিয়ে দেখি প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাৎক্ষণিকভাবে ট্রেনে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করি।“

গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার খান বলেন, মেয়েটি মাথার ডান পাশে আঘাত পেয়েছেন এবং ফুলে গেছে। সিটি স্ক্যান করলে বোঝা যাবে মস্তিকে কোনো ধরনের আঘাত পেয়েছে কিনা। আপাতত তাকে ২৪ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন অনুষদের ডিন মো. রাজিউর রহমান জানান,  আহত শিক্ষার্থীর প্রাথমিক চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে। পরবর্তীতে উন্নত চিকিৎসার প্রয়োজন হলে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।