গাজীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া পৃথক অভিযানে জাল টাকাসহ দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2020, 07:00 AM
Updated : 27 Nov 2020, 07:00 AM

শুক্রবার সকালে গাজীপুর মহানগর পুলিশের ডিসি মো. জাকির হাসান জানান, বৃহস্পতিবার রাতে শহরের চান্দনা এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- মহানগরের চান্দনা মধ্যপাড়া এলাকার হনিফ মিয়ার ছেলে আরিফ হোসেন (২২), জয়পুরহাটের কালাই থানার আগলাপাড়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে মো. সোহেল (২৮), নোয়াখালীর সোনাইমুড়ি থানার বিজয়নগর এলাকার আব্দুর রশিদ মিয়ার ছেলে সুমন মিয়া (২৮), জামালপুরের মেলান্দহ থানার মাহমুদপুর এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিজানুর রহমান (২৯), ময়মনসিংহের ত্রিশাল থানার বালিপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে মো. শহিদুল্লাহ (২৪) ও কুমিল্লার হোমনা থানার অনন্তপুর এলাকার  হানিফ মিয়ার ছেলে মো. শাহজালাল মিয়া (২৪),

ডিসি জাকির বলেন, চান্দনা মধ্যপাড়া এলাকায় দেলোয়ার হোসেনের বাড়িতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে সেখানে অভিযান চালায় পুলিশ।পরে সেখান থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চান্দনা এলাকার মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে দুই প্রতারককে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে থেকে দুই লাখ ৬৩ হাজার সমমানের জাল টাকা জব্দ করা হয় বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

প্রতারণার অভিযোগে গ্রেপ্তাররা হলেন- কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার সুরুজ মিয়ার ছেলে মো. মাজহারুল ইসলাম একই জেলা ও থানার ছাতরা পাড়া এলাকার বিল্লাল হোসেনের মেয়ে শাপলা আক্তার (২৩)।

এ দুই ঘটনায় বাসন থানায় মামলা হয়েছে।