সিদ্ধিরগঞ্জে ‘ধর্ষণে অন্তঃসত্ত্বা’ কিশোরী, গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জে ‘দলবেঁধে ধর্ষণে’ এক কিশোরীর অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ ওঠার পর পাঁচ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2020, 01:39 PM
Updated : 30 Oct 2020, 01:39 PM

গত বৃহস্পতিবার রাতে ১৬ বছর বয়সী ওই কিশোরীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

গত ২৪ এপ্রিল সিদ্ধিরগঞ্জ উপজেলার কদমতলী উত্তরপাড়া গ্যাস লাইন এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় অভিযোগ করা হয়।

গ্রেপ্তাররা হলেন কদমতলী গ্যাস লাইন এলাকার মো. উজ্জ্বল রানা (১৮), তাজেল ইসলাম (১৬), মো. জালাল (২১), আব্দুল আজিজ হাওলাদার (৫৫) ও তার স্ত্রী বিলকিস (৪২)।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, গত ২৪ এপ্রিল সন্ধ্যায় মেয়েটির মা ও বাবা কাজে বাইরে থাকলে মেয়েটিকে প্রতিবেশী বিলকিস ও জালাল তাদের ঘরে ডেকে নিয়ে যান। পরে ওই ঘরে উজ্জ্বল ও তাজেলকে রেখে বিলকিস ও জালাল বাইরে চলে যান।

অভিযোগে বলা হয়, উজ্জ্বল ও তাজেল মেয়েটিকে ঘরের দরজা আটকে ধর্ষণ করে। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বিলকিস দোকান থেকে ওষুধ এনে তাকে খাওয়ান। এই ঘটনা কাউকে না বলতে ভয়ভীতি ও হুমকি দেন। লোকলজ্জা ও হুমকির ভয়ে তারা বিষয়টি কাউকে জানাননি।

আসামি উজ্জ্বল ও তাজেল মেয়েটিকে ধর্ষণ করেছেন এবং অপর তিনজন তাদের সহযোগিতা করেছেন বলে অভিযোগ করা হয় মামলায়।

এই বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেন, ছয় মাস আগে প্রতিবেশী ভাড়াটিয়া ওই কিশোরীকে ধর্ষণ করে। পরিবারের লোকজন লজ্জায় বিষয়টি গোপন রাখে।

“ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়া হয়। সেখানে জানা যায় মেয়েটি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।”

ওসি আরও বলেন, ‘দুই ধর্ষক’ ও সহযোগিতাকারীসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।