ব্যবসায়ীকে হয়রানি অভিযোগ, দাগনভূঞার ওসিকে প্রত্যাহার

ফেনীর দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদারকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2020, 08:46 AM
Updated : 22 Oct 2020, 08:46 AM

পুলিশেরচট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক আদেশে তাকে প্রত্যাহার করেচট্টগ্রাম রেঞ্জ পুলিশ কন্ট্রোল রুমে সংযুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন ফেনীর পুলিশসুপার খোন্দকার নুরুন্নবী।

পুলিশসূত্র জানায়, চট্টগ্রামের আগ্রাবাদের যমুনা ট্রেডিং নামের এক প্রতিষ্ঠানের মালিকসিএন্ডএফ ব্যবসায়ী ও দাগনভূঞা আই কেয়ার এন্ড জেনারেল হাসপাতালের পরিচালক রফিফুলইসলামের পারিবারিক বিষয় নিয়ে তার ভাইদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

এর জেরেগত ২০ সেপ্টেম্বর দাগনভূঞা থানায় তার ভাই নুরুল আলমের কেয়ারটেকার লাইজু বেগম বাদীহয়ে মামলা করেন। মামলায় ব্যবসায়ী রফিকুল ইসলাম, তার প্রবাসী ভাই সাবেক সিআইপি নাসিরউদ্দিন ও আনোয়ার হোসেনকে আসামি করা হয়।

এ নিয়েব্যবসায়ী রফিকুল ইসলাম গত ১১ অক্টোবর স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও চট্টগ্রাম রেঞ্জেরডিআইজি কাছে দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদারের বিরুদ্ধে মিথ্যা মামলায় হয়রানিকরার লিখিত অভিযোগ করেন।

দাগনভূঞারথানার বাসিন্দা ও চট্টগ্রামের আগ্রাবাদের যমুনা ট্রেডিং প্রতিষ্ঠানের মালিক রফিকুলইসলাম বলেন, “ওসি আসলাম সিকদার তার কাছে বিভিন্ন অজুহাতে অর্থ চেয়ে না পেয়ে তাকেমিথ্যা মামলায় আসামি করে হয়রানি করেছেন।

“এব্যাপারে আমি চট্টগ্রাম রেঞ্জের ডিআিইজিসহ পুলিশ সদর দপ্তরে লিখিত অভিযোগ করেছি।পুলিশের তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় ওসি আসলামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছেবলে আমি মনে করছি।”

ফেনীর সোনাগাজী-দাগনভূঁইয়াসার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সাইকুল আহম্মদ ভূঁইয়া বলেন, চট্টগ্রাম রেঞ্জপুলিশের একজন অ্যাডিশনাল আইজির নেতৃত্বে পুলিশের একটি দল ওসি আসলাম উদ্দিনেরবিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করেছেন। তদন্তের পরে জানা যাবে অভিযোগ সত্য কি মিথ্যা।