ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় নারী নিহত, আটক ৩

ঝিনাইদহে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের বল্লমের আঘাতে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2020, 08:49 AM
Updated : 12 Oct 2020, 08:49 AM

সোমবার সকালে শৈলকুপা উপজেলার ভাটবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে বেলাল হোসেন বলেন, উপজেলার সারুটিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও গত নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপুর সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।

এ নিয়ে দুজনের সমর্থনে প্রতি গ্রামে দুটি সামাজিক দল সৃষ্টি হয়েছে; তারা গ্রামে টিপুর সমর্থক আজিজুর রহমান মাতব্বরের দলে বলে জানান বেলাল।

তিনি বলেন, সোমবার সকাল ৬টার দিকে মামুন চেয়ারম্যান সমর্থক গ্রামে তাদের প্রতিপক্ষ আফজালের প্রায় একশ লোক তাদের বাড়িতে ঢাল, শরকি, রামদা লাঠিসোটা নিয়ে হামলা চালায়; তারা ঘরে আশ্রয় নেয়।

হামলাকারিরা ঘর ভেঙে ভেতরে ঢুকে তাদের উপর হামলা করে। সুফিয়া ছেলেদের বাঁচাতে বাঁধা দিলে হামলাকারীদের বল্লমের আঘাতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারিরা চলে যায়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার সাঈদ জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসাপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।