লালমনিরহাটে দলবেঁধে ধর্ষণের মামলা, অটোচালক গ্রেপ্তার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তরুণীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2020, 06:53 PM
Updated : 10 Oct 2020, 06:53 PM

এ ঘটনায় কালীগঞ্জ থানায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার মামলা হয়েছে বলে থানার পরিদর্শক ফরহাদ হোসেন মণ্ডল জানান।

মামলার পর পুলিশ রকি (২৪) নামে এক অটোরিকশা চালককে শনিবার গ্রেপ্তার করে। রকি কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের বাণীনগর গ্রামের রজব আলীর ছেলে।

১৮ বছর বয়সী তরুণীর অভিযোগ, মঙ্গলবার বিকেলে তিনি ট্রেনে পাটগ্রাম স্টেশন থেকে পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নে বাড়ি ফিরছিলেন। পথে কালীগঞ্জের কাকিনা রেলস্টেশনে নেমে একটি দোকানে খাবার কিনতে যান। সে সময় রকি তাকে অটোরিকশায় করে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বললে তিনি রাজি হন। কিন্তু রকি তাকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত করে ফেলেন। তারপর একটি সেচপাম্পের ঘরে নিয়ে ধর্ষণ করেন। পরে সারারাত আরও কয়েক জায়গায় নিয়ে একাধিক ব্যক্তি তাকে ধর্ষণ করে।

তরুণী বলেন, পরদিন সকালে তার প্রতিরোধের মুখে বাণীনগর গ্রামের লোকজন সালিশ-বৈঠক করে। ওই এলাকার সোলায়মান আলী নামে এক ব্যক্তির বাড়িতে এবং তুষভাণ্ডার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আজিজুল ইসলামের বাড়িতে হয় এই সালিশ-বৈঠক। কয়দিন আটকে রেখে শুক্রবার সকালে তাকে দুই হাজার টাকা দিয়ে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেওয়া হয় বলে তার অভিযোগ। পরে তিনি মামলা করেন।

পরিদর্শক ফরহাদ বলেন, মামলার পর পুলিশ রকিকে গ্রেপ্তার করে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তরুণীকে চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।