ইউএনওর উপর হামলা: আরো আটক

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার ঘটনায় আরো কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Sept 2020, 01:11 PM
Updated : 4 Sept 2020, 01:11 PM

র‌্যাব জানিয়েছে, জিজ্ঞাসাবাদে তাদের কাছে বৃহস্পতিবার রাতে আটক করা তিনজন এ হামলায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

তবে শুক্রবার সন্ধ্যায় এক প্রেস ব্রিফিং এ তাদের পরিচয়, হামলার কারণসহ বিস্তারিত তুলে ধরা হবে বলে জানিয়েছেন র‍্যাব-১৩ এর অপারেশন অফিসার আবু বক্কর সিদ্দিক।

গত বুধবার রাতে ঘোড়াঘাট উপজেলা পরিষদ ক্যাম্পাসের বাসভবনের ভেন্টিলেটর দিয়ে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলা চালানো হয়। এতে গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা। তিনি ঢাকায় নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

র‍্যাব-১৩ এর অপারেশন অফিসার আবু বক্কর সিদ্দিক সাংবাদিকদের জানান, ইউএনও ওয়াহিদা খানমের ভাইয়ের করা মামলায় গ্রেপ্তারকৃত ওই তিনজনকে দিনাজপুর থেকে র‍্যাব-১৩ এ সদর দপ্তরে নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ চালানো হয়েছে। জিজ্ঞাসাবাদে এ ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেন তারা।

এর আগে ইউএনও ওয়াহীদা খানমের উপর হামলার ঘটনায় তার ভাইয়ের করা মামলায় যুবলীগ নেতা আসাদুল ইসলাম এবং ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

এছাড়াও আরও চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান।

তারা হলেন, মাসুদ রানা (৪০), নাহিদ হোসেন পলাশ (৩৮), নবীরুল ইসলাম (৩৫) ও সান্টু চন্দ্র দাস (২৮)। তবে তাদের বিস্তারিত পরিচয় র‌্যাব তাৎক্ষণিকভাবে জানায়নি।