গাইবান্ধায় সেতু ভেঙে ট্রাক খাদে, চালকের মৃত্যু

গাইবান্ধার ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালকের সহকারী।

গাইবান্ধা প্রতিনিধি.বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 August 2020, 09:58 AM
Updated : 24 August 2020, 09:58 AM

সোমবার সকাল ৮টার দিকে ফুলছড়ি উপজেলার পূর্ব ছালুয়া (জোড় পলতা) এলাকায় কালিরবাজার-বাদিয়াখালী সড়কে এ দুর্ঘটনা ঘঠে বলে  ফুলছড়ি থানার ওসি কাওছার আলী জানান।

তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

এ দুর্ঘটনার পর কালিরবাজার-বাদিয়াখালী সড়কে যান যানবাহন চলাচল বন্ধ হয়ে যায় এবং ফুলছড়ি উপজেলা পরিষদ কার্যালয়ের সঙ্গে উপজেলার ৫/৬টি ইউনিয়নের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে বলে জানান কাওছার। 

ওসি বলেন, সোমবার সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সাতশ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ফুলছড়ি উপজেলার কালিরবাজারের দিকে যাচ্ছিল।

“পথে ট্রাকটি পূর্ব ছালুয়া (জোড় পলতা) এলাকায় বেইলি ব্রিজটির ওপর উঠলে ব্রিজের পশ্চিম পাশের রেলিং ভেঙে ট্রাকটি খাদে পড়ে যায়। এতে ট্রাক চালক নিহত ও তার সহকারী আহত হন।”

খবর পেয়ে পুলিশ ও গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহত ট্রাক চালকের সহকারীকে উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে দুপুর দেড়টার দিকে  ট্রাক চালকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ফুলছড়ি উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ আহমেদ ইমু বলেন, “অতিরিক্ত মাল নিয়ে ট্রাকটি সেতু পারাপার হতে গেলে সেটি ভেঙে পড়ে।।”