মা-বাবার পাশে সমাহিত ইসরাফিল আলম

আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ইসরাফিল আলমকে বাবা-মার পাশে সমাহিত করা হয়েছে।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2020, 03:47 PM
Updated : 27 July 2020, 03:47 PM

সোমবার বিকালে নওগাঁর রাণীনগরের ঝিনা গ্রামে ঈদগাহ মযদানে দুই দফা জানাজা শেষে মা এসদা রহমান ও বাবা আজিজুর রহমানের কবরের পাশেই তাকে দাফন করা হয।

রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৬টা ২০ মিনিটে মারা যান ৫৪ বছর বয়সী এই সাংসদ। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ বহু স্বজন-গুণগ্রাহী রেখে গেছেন। 

স্থানীয়রা জানান, রাণীনগরে হেলিপ্যাডে বিকাল ৩টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে লাশ এসে পৌঁছায়। সেখান থেকে লাশবাহী গাড়ি করে নিযে যাওয়া হয় তার গ্রামের বাড়ি ঝিনাতে।

জানাজায় নওগাঁ-৫ (সদর) আসনের সাংসদ নিজাম উদ্দীন জলিল জন, জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নানসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

তিনি নওগাঁর রাণীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে ১৯৬৬ সালে জন্মগ্রহণ করেন।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন ইসরাফিল। সেই সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ছিলেন তিনি।

আর বর্তমান সংসদে ওই কমিটির পাশাপাশি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হিসেবে ছিলেন টানা তিনবারের এই এমপি।