মাশরাফির সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান নড়াইলে

করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান হয়েছে নড়াইলে।

নড়াইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 June 2020, 05:02 PM
Updated : 20 June 2020, 05:02 PM

শনিবার সন্ধ্যায় শহরে নির্মাণাধীন নড়াইল জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ছাত্রলীগ জেলা শাখা এ দোয়ার আয়োজন করে।

এদিকে, নড়াইল জেলা আওয়ামী লীগ এক বিবৃতিতে মাশরাফির সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছে।

নমুনা পরীক্ষার পর শনিবার মাশরাফির কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হয়। বাসায় তিনি আইসোলেশনে আছেন। মাশরাফির শাশুড়ি, শ্যালিকা এবং শ্যালিকার মেয়েও করোনাভাইরাসে আক্রান্ত।

শনিবার বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগ সভাপতি সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু যৌথ বিবৃতি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

নিজাম উদ্দিন খান নিলু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “জনপ্রিয় সংসদ সদস্য এবং করোনা যুদ্ধের অনুকরণীয় নেতা মাশরাফি বিন মুর্তজা করোনায় আক্রান্ত। আসুন সকলে তার সুস্থতার জন্য দোয়া করি। ইনশাল্লাহ তিনি অতিদ্রুতই সুস্থ হয়ে করোনা দুর্যোগ মোকাবেলায় পূর্ণ শক্তিতে আবার আমাদের নেতৃত্ব দেবেন।”

এদিকে, জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ছাত্রলীগ আয়োজত দোয়া পরিচালনা করেন এই মসজিদের ইমাম মাওলানা রফিউদ্দিন।

দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন, “বাংলাদেশের তরুণ প্রজন্মের ‘আইকন’ নড়াইলবাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশার বাতিঘর মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা করোনায় আক্রান্ত হওয়ায় আমরা ছাত্রলীগ পরিবার মর্মাহত।”

নড়াইল প্রেসক্লাব সভাপতি এনামুল কবীর টুকু বলেন, “মাননীয় সংসদ সদস্য মাশরাফি যেন দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন মহান সৃষ্টিকর্তার কাছে এই প্রার্থনা করছি।”

নড়াইল জেলা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক এম মুনীর চৌধুরী বলেন, “আমরা তার সুস্থতার জন্য পরম করুনাময়ের কাছে দোয়া করছি।”