করোনাভাইরাস: ফেনীতে উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

ফেনীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 June 2020, 05:32 AM
Updated : 18 June 2020, 05:32 AM

বুধবার বিভিন্ন সময়ে দুজন দাগনভূঞা ও একজন সোনাগাজী উপজেলায় মারা যান। তাদের একজনের বসয় ৮০ বছরের  ‍উপরে; অপর দুজন পঞ্চাশোর্ধ।

দাগনভূঞার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান জানান, পূর্বচন্দ্রপুর ইউনিয়নের জগতপুর গ্রামের এক ব্যক্তি (৫০) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান।

মারা যাওয়ার দুদিন আগে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। বিকালে বিশেষ ব্যবস্থায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ফেনীর একটি বেসরকারি হাসপাতালে চাকরি করতেন বলে জানান মাসুদ।

এদিকে উপজেলার রামনগর ইউনিয়নের সেকান্তপুর গ্রামের বড় বাড়ির (৫৫) এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা যান। গুরুতর অসুস্থ শ্যামল চন্দ্র ভৌমিককে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। পরে বিশেষ ব্যবস্থায় মরদেহ রাত ১১টার দিকে সৎকার করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুবাইয়েত বিন করিম জানান, করোনাভাইরাসের  উপসর্গ নিয়ে তার উপজেলায় বুধবার দুইজন মারা যায়। এদের মধ্যে একজনের নমুনা ইতোপূর্বে নেওয়া হয়েছে।

অপরদিকে সোনাগাজীতে জ্বর, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে (৮৪) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সুলাখালি গ্রামের খোন্দকার বাড়িতে তার মৃত্যু হয়।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উৎপল দাশ বলেন, করোনাভাইরাসের  উপসর্গ থাকায় তার উপজেলার মারা যাওয়া বৃদ্ধের নমুনা সংগ্রহ করা হয়েছিল। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেলে জানা যাবে।