যশোরে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

যশোরের মণিরামপুর উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন, যাকে মাদক ব্যবসায়ী বলছে পুলিশ।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2020, 11:21 AM
Updated : 31 May 2020, 11:21 AM

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, মশ্মিমনগর ইউনিয়নের রামপুর মাঠে রেববার ভোররাতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

নিহত রুবেল হোসেন শাওন (২২) অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে।

পুলিশ পরিদর্শক শিকদার মতিয়ার রহমান বলেন, শনিবার রাতে র‌্যাব জানতে পারে রামপুর মাঠে মাদক বেচাকেনা চলছে। রাত সাড়ে ৩টার দিকে র‌্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানির একটি দল ঘটনাস্থলে যায়। ওই সময় ‘মাদক ব্যবসায়ীরা’ র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

“আত্মরক্ষার জন্য র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা হটে গেলে র‌্যাব ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখে। উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।”

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধারের দাবি করেছে র‌্যাব, বলেন মতিয়ার।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার অনুপ বসু বলেন, ভোর ৪টা ৫০ মিনিটে র‌্যাব এক যুবককে হাসপাতালে নিয়ে আসে। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। নিহত যুবকের বুক, পিঠ ও হাতে ৪-৫টি গুলির চিহ্ন রয়েছে।

পরিদর্শক শিকদার মতিয়ার রহমান আরও বলেন, এই ঘটনায় র‌্যাব-৬ খুলনা লবণচরা স্পেশাল কোম্পানির পুলিশ পরিদর্শক রমজান আলী বাদী হয়ে মণিরামপুর থানায় পৃথক তিনটি মামলা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।