রাজশাহীতে গাছে কারের ধাক্কা, নিহত ৭

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রাইভেট কার গাছের সঙ্গে ধাক্কা খেয়ে এক পরিবারের ছয় সদস্যসহ সাতজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও একজন।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Feb 2020, 07:59 AM
Updated : 29 Feb 2020, 05:03 PM

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম জানান, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে কাদিরপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজশাহীর মুনাফের মোড়ের মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী আকাশ (৪০), তার স্ত্রী হোসনে আরা (৩৫), তাদের মেয়ে মুসফিরা (৭) ও তিন মাসের ছেলে আদিব হাসান, আক্কাস আলীর ভায়রা গোদাগাড়ীর কেল্লাবারইপাড়ায় রমজান আলীর মেয়ে রাফিয়া (২), রমজানের স্ত্রী আছিয়া বেগম (৩০) এবং নগরীর মেহেরচন্ডীর মতিউর রহমানের ছেলে প্রাইভেট কার চালক মাহবুবুর রহমান (৩৫)।

আহত রমজান আলীকে (৩৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোদাগাড়ী উপজেলার মহিষাল বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তারা।

গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে প্রাইভেট কারটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। ওই প্রাইভেটকারে তিন শিশুসহ আরোহী ছিল সাতজন এবং আরেকজন ছিলেন চালক।

“কাদিরপুরে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও চারজনের মৃত্যু হয়।”

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশন কর্মকর্তা আতাউর রহমান বলেন, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে এসেছেন। প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আহত পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস বলেন, আহত পাঁচজনকে হাসপাতালে আনার পর তিন শিশু ও এক নারীর মৃত্যু হয়।

“বাকি এক পুরুষকে চিকিৎসা দেওয়া হচ্ছে।”