মুন্সীগঞ্জে সড়কে ঘণ্টাব্যাপী গাড়িতে গাড়িতে ডাকাতির অভিযোগ

মুন্সীগঞ্জের এক সড়কে প্রায় ঘণ্টাব্যাপী গাড়িতে গাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2020, 03:23 PM
Updated : 21 Feb 2020, 03:23 PM

শুক্রবার শেখর নগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো.সাইফুল ইসলাম সবুজ আগের রাতের এ ডাকাতির প্রসেঙ্গ বলেন, “গত প্রায় এক বছর এখানে ডাকাতি বন্ধ ছিল।

“বৃহস্পতিবার রাতে সিরাজদিখানে কুচিয়ামোড়া-সৈয়দপুর সড়কে ডাকাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি।”

“ঘটনাস্থলের কাছাকাছি আমাদের পুলিশ টহলও ছিল।” বিষয়টির আরও খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

এদিকে, রাজানগর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন হাদী জানান, বৃহস্পতিবার রাতে ডাকাতরা প্রাথমিক হিসাবে আড়াই লাখের বেশি নগদ টাকা ও ১৫টি মোবাইল ফোন লুট করেছে।

ব্রিটিশ আমল থেকেই ওই এলাকায় ডাকাতি হয় উল্লেখ করে এই জনপ্রতিনিধি বলেন, আমার পরিষদ থেকে আমি দুই কিলোমিটার এলাকার মধ্যে ১১টি লাইট দিয়েছি তারপরও ডাকাতি বন্ধ হচ্ছে না। আমি নিজেও আতঙ্কের মধ্যে এ রাস্তায় চলাফেরা করি।

ডাকাতির হওয়া এক সিএনজির যাত্রী রাজানগর ইউনিয়নের যুবলীগের সভাপতি মো. হোসেন আলী খান জানান, রাত সাড়ে ১০টার দিকে সৈয়দপুর কান্তা নামক স্থানে রাস্তায় ব্যারিকেড দিয়ে তিনটি সিএনজি, একটি প্রাইভেট, পাঁচটি মোটরসাইকেল, দুইটি অটোরিকশা আটক করে যাত্রী ও চালকদের কাছ থেকে ১০/১৫ জন ডাকাত লুটপাট করে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে হোসেন বলেন, মুখোশ পরা ডাকাতরা রাম দার ভয় দেখিয়ে জিম্মি করে আমার কাছ থেকে ৫২ হাজার নগদ টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়। প্রায় ঘণ্টা খানেকের মত ওরা আমাদের জিম্মি করে রাখে।

ডাকাতির সময় এক গাড়িতে থাকা চালক মো. সাইদুল ইসলাম বলেন, আমরা এ সড়কেই যানবাহন চালাই। প্রায় এ এলাকাতে ডাকাতির ঘটনা ঘটে।

“পুলিশের টহল জোরদার হলে আমরা শান্তিতে চলাফেরা করতে পারব।”