খুলনায় চিকিৎসককে ছুরিকাঘাত, সাবেক সহকর্মী আটক

খুলনার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসককে ছুরিকাঘাতের অভিযোগে তার এক সাবেক সহকর্মীকে আটক করেছে পুলিশ।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2020, 11:37 AM
Updated : 3 Feb 2020, 11:37 AM

সোমবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে ওই চিকিৎসকের কক্ষে এ হামলা হয়।

আহত উত্তম কুমার দেওয়ানকে (৪০) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার অভিযোগে আটক মহসিন গাজী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার; বর্তমানে তিনি নড়াইল জেলা সদরে কর্মরত আছেন। মহসিন খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আব্দুর রাজ্জাক গাজীর ছেলে।

ফুলতলা থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, চিকিৎসকের ওপর হামলার অভিযোগে মহসিন গাজীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ওসি মনিরুল বলেন, ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক মেডিকেল অফিসার মহাসিন গাজী পূর্ব শত্রুতার জের ধরে বেলা ১১টার দিকে ডা. উত্তম কুমার দেওয়ানের কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় হাসপাতালের কর্মচারীরা ছুরিসহ মহসিনকে ধরে পুলিশে খবর দেন।

পরে ফুলতলা থানা পুলিশ গিয়ে মহসিনকে আটক করে।

আটক চিকিৎসক মহসিন গাজী বলেন, তিনি এ হাসপাতালে কর্মরত থাকা অবস্থায় ডা. উত্তম তার কাছে চিকিৎসা নিতে আসা রোগীদের চিকিৎসা না দিয়ে নানা অজুহাতে মহসিনের কাছে পাঠাতেন। এ নিয়ে আগে থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জের ধরেই তিনি রাগের মাথায় তাকে ছুরিকাঘাত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কামাল হোসেন বলেন, “আমরা ঘটনার সঙ্গে সঙ্গেই আহত ডা. উত্তমকে অ্যাম্বুলেন্সে করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। হামলাকারী মহসিন গাজীকে হাসপাতালের একটি কক্ষে আটকে রেখে পুলিশে সোপর্দ করেছি।”

খুলনার সিভিল সার্জন সুজাত আহমেদ বলেন, আহত ডা. উত্তম কুমার দেওয়ানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে দেখে এসেছি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।