কক্সবাজারে অপহৃত এসএসসি পরীক্ষার্থী উদ্ধার, আটক ২

কক্সবাজারে অপহৃত এক এসএসসি পরীক্ষার্থীকে উদ্ধার ও অপহরণের অভিযোগে নারী ইউপি সদস্যসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2020, 05:33 PM
Updated : 31 Jan 2020, 05:33 PM

শুক্রবার সন্ধ্যার পরপর কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারস্থ বেসরকারি ক্লিনিক মেডিকেল সেন্টারের সামনে থেকে এ অপহরণের ঘটনা ঘটে বলে জানান ঈদগাঁও পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আসাদুজ্জামান।

আটকরা হলেন, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নারী সদস্য নুরজাহান বেগম ওরফে হ্নীলা মেম্বার (৪৮) এবং তার ছেলে ছায়েদুর রহমান (২০)। নুরজাহান ঈদগাঁও ইউনিয়নের মাইজপাড়ার শফিক আহমদের স্ত্রী।

উদ্ধার মোহাম্মদ নুর জয় (১৬) ঈদগাঁও ইউনিয়নের ভোমরিয়াঘোনা এলাকার নুরুল আমিনের ছেলে। তিনি স্থানীয় ঈগগাঁও আদর্শ শিক্ষা নিকেতন কেজি স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

স্থানীয়দের উদ্ধৃত করে এসআই আসাদুজ্জামান বলেন, “শুক্রবার সন্ধ্যারাতে মোহাম্মদ নুর জয় বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে ঈদগাঁও বাজারস্থ মেডিকেল সেন্টার নামের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসা নিতে যান। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা স্থানীয় নারী ইউপি সদস্য নুরজাহান বেগম ও তার ছেলে ছায়েদুর রহমানের নেতৃত্বে ৬/৭ জন দূর্বৃত্ত নুর জয়কে জোরপূর্বক অটোরিকশায় তুলে অপহরণ করে নিয়ে যায়।

“স্বজনরাঘটনাটি অবহিত করার পর পুলিশের একটি দল ঈদগাঁও ইউনিয়নের মাইজপাড়ায় ইউপি সদস্য নুরজাহানের বাড়ি থেকে মোহাম্মদ নুরকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নারী ইউপি সদস্য ও তার ছেলেকে আটক করেছে। ”

অপহৃত মোহাম্মদ নুর জয়ের পরিবারের সঙ্গে নারী ইউপি সদস্য নুরজাহানের পরিবারের মধ্যে বিরোধের কারণে এ অপহরণের ঘটনা ঘটে বলে মনে করছেন তিনি।

এ ঘটনায় উদ্ধার মোহাম্মদ নুর জয়ের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান এসআই আসাদুজ্জামান।