ফরিদপুরের আ.লীগ কার্যালয়ে হামলা-ভাংচুর, আহত ৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2020, 07:40 AM
Updated : 21 Jan 2020, 07:40 AM

ইউনিয়নের চিতারবাজার এলাকায় সোমবার সন্ধ্যায় এ হামলার ঘটনায় থানায় মামলা করেছেন দাদপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান।

আহতরা হলেন-দাদপুর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম মোল্লা, আওয়ামী লীগ কর্মী জাহাঙ্গীর হোসেন ও আব্দুল্লাহ শেখ।

তাদের মধ্যে আজমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাকিদের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্যকোন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।   

ঘটনার বর্ণনায় সাজ্জাদুর রহমান বলেন, “এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বোয়ালমারী থানা আাওয়ামী লীগের সদস্য নেতা শামিম মোল্লার নেতৃত্বে এই হামলা করা হয়েছে।হামলাকারীরা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী মেখ হাসিনার ছবি ভাংচুর এবং তিনজনকে আহত করেছে।“

অভিযোগের বিষয়ে জানতে চাইলে শামিম মোল্লা বলেন,“স্থানীয় বিএনপির কর্মী  শাহজাহানের সঙ্গে আজম মোল্লার বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে।এর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।”

দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, “শামিম মোল্লা ইউপি নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে এলাকায় বিভিন্ন ধরনের তাণ্ডব করে চলাচ্ছে।”

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি আমিনুর ইসলাম বলেন, এ হামলায় ঘটনায় মামলা হয়েছে।বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে হামলার ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকালে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।