ময়মনসিংহে গুদামের আগুনে প্রাণ গেলো ঘুমিয়ে থাকা কর্মচারীর

ময়মনসিংহে আগুন লেগে একটি ককশিটের গুদাম পুড়ে গেছে; এ সময় পুড়ে মারা গেছে ভেতরে ঘুমিয়ে থাকা এক কর্মচারী।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Oct 2019, 05:09 AM
Updated : 28 Oct 2019, 05:31 AM

সোমবার সকাল সাড়ে ৬টার নগরীর আমপট্টি এলাকায় ‘আধুনিক কুঞ্জ ঘর’ দোকানের মালিক বাসু দেব পালের ককশিটের গুদামে এ অগ্নিকাণ্ড হয় বলে ১ নম্বর পুলিশ ফাঁড়ির এসআই ফারুক হোসেন জানান।

মৃত সুমন দাস (২৫) ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ফিসারীর মোড় এলাকার মন্তু দাসের ছেলে।তিনি ওই ককশিটের গুদামের কর্মচারী ছিলেন।

এসআই ফারুক বলেন, সকালে স্থানীয়রা ককশিটের গুদাম থেকে কালো ধোঁয়া বের হতে দেখে থানা ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট এবং পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
“কিন্তু ততক্ষণে সম্পূর্ন গুদাম ও ভেতরে থাকা মালামাল এবং ঘুমন্ত অবস্থায় দোকানের কর্মচারী সুমন পুড়ে মারা যায়। আগুন নিয়ন্ত্রণে আনার পর সুমনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।”

স্থানীয়দের বরাতে এসআই আরও বলেন, কালী পূজা উপলক্ষ্যে স্থানীয় বিভিন্ন পূজা মণ্ডপের সাজসজ্জার কাজ শেষে তিন কর্মচারী গভীর রাতে গুদামে ঘুমাতে যায়।এদের মধ্যে দুই জন ভোরের দিকে চলে গেলেও সুমন ঘুমিয়ে ছিল।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ মোমেন মোর্শেদ বলেন, মশার কয়েল অথবা জ্বলন্ত সিগারেট থেকে এ অগ্নিকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন।

লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে।