ষড়যন্ত্রকারীরা মরণ কামড় দিতে প্রস্তুত: দীপু মনি

স্বাধীনতা বিরোধী চক্র ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে উল্লেখ করে দেশের মানুষকে এ ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2019, 12:04 PM
Updated : 12 Oct 2019, 12:07 PM

শনিবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের এক সভায় দলের এই কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, “তৃণমূল থেকেই আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। এর কোনো বিকল্প নাই। আমরা দেখছি চারদিকে নানা ষড়যন্ত্র চলছে।”

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে যে জায়গায় নিয়ে যাচ্ছেন, সেখানে স্বাধীনতা ও দেশ বিরোধী এবং প্রতিক্রিয়াশীল চক্রের কারো কোনো স্থানই থাকবে না বলে মন্তব্য করেন শিক্ষামন্ত্রী।

“এই কারণে তারা এখন মরিয়া হয়ে উঠবে। তারা তাদের চিরদিনের যেই ষড়যন্ত্র তা চালিয়ে যাচ্ছে। এখন তারা মরণ কামড় দেওয়ার জন্য প্রস্তুত। সেজন্য আমাদেরকেও প্রতি মূহুর্ত সজাগ ও সতর্ক থাকতে হবে,” বলেন তিনি।

দুপুরে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের জেলা কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনি।

দেশের চলমান এই অবস্থায় সকলকে দ্বিধা-দ্বন্দ্ব ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান দীপু মনি। সংগঠনের কাজকে এগিয়ে নিতে তৃণমূল থেকে কাজ করতে হবে বলেও তিনি মনে করেন।

“আমরা এ নিয়ে চতুর্থবার সরকার পরিচালনা করছি। দীর্ঘদিন সরকারে থাকলে সাংগঠনিক কাজের মধ্যে কিছুটা ভাটা পড়ে। কিন্তু এখনই আমাদের সময় সাংগঠনিকভাবে আলাপ-আলোচনার মাধ্যমে এগিয়ে যাওয়া।”

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য সেক্টর কমান্ডার অবসরপ্রাপ্ত মেজর রফিকুল ইসলাম, সাবেক সাংসদ মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া ও দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মজিবুর রহমান ভুঁইয়া প্রমুখ।

এর আগে সকালে মন্ত্রী চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।