মেঝেতে স্ত্রীর লাশ, চেয়ারে স্বামীর

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় এক বাসার ঘরের মেঝে থেকে এক গৃহবধূর এবং অন্য একটি ঘরে চেয়ারে বসা অবস্থায় তার স্বামীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

কুড়িগ্রাম প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2019, 07:05 AM
Updated : 27 Sept 2019, 07:31 AM

শুক্রবার সকালে নাগেশ্বরী পৌর এলাকার বানিয়াপাড়া এলাকার বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে নাগেশ্বরী থানার ওসি মো. রওশন কবির জানান।

নিহতরা হলেন উপজেলার মাস্টারপাড়া এলাকার ছকিয়ত উল্ল্যাহর ছেলে নজরুল ইসলাম ম্যানা (৫৫) ও তার দ্বিতীয় স্ত্রী রুমি (৩৩)।

স্থানীয়দের বরাতে নাগেশ্বরী থানার ওসি মো. রওশন কবির বলেন, নজরুল একজন নামকরা সুদ ব্যবসায়ী।বিভিন্ন মানুষের সঙ্গে তার লাখ লাখ টাকার লেনদেন ছিল। দ্বিতীয় স্ত্রীর রুমী ও এক বছরের একটি ছেলেকে নিয়ে বানিয়াপাড়া এলাকার ওই বাড়িতে থাকতেন তিনি।

প্রথম স্ত্রী অন্য একটি বাড়িতে দুই ছেলে ও তিন মেয়েকে নিয়ে থাকেন । বৃহস্পতিবার দ্বিতীয় স্ত্রী রুমি বেগমের কাছে ছিলেন নজরুল।

সকাল থেকে নিহত দম্পতির এক বছরের ছেলে অনেকক্ষণ ধরে ঘরের মধ্যে কান্না করছিল।পরে প্রতিবেশীরা গিয়ে তাদের ঘরে গিয়ে মেঝেতে রুমির লাশ এবং পাশের আরেকটি ঘরে চেয়ারে বসা অবস্থায় নজরুলের লাশ দেখতে পান বলে ওসি জানান।  

তিনি বলেন,“নিহতদের গলার বাম পাশে আঘাতের চিহ্ন এবং মুখ দিয়ে রক্ত গড়িয়ে পড়ার চিহ্ন রয়েছে।ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে পরিকল্পিত ভাবে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। তবে কে বা কারা এতে জড়িত তা নিশ্চিত হওয়া যায়নি।” 

লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।