বাগেরহাটে মাথায় ইট পড়ে নিহত

ঈদের কেনাকাটা করতে এসে বাগেরহাট শহরে নির্মাণাধীন পাঁচতলা ভবনের ইট মাথায় পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন; আহত হয়েছেন আরেকজন।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2019, 12:34 PM
Updated : 10 August 2019, 12:34 PM

শনিবার জেলা শহরের মেইন রোডের কাটপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কেরামত শেখ (৬০) বাগেরহাট সদরের মরগা গ্রামের নাছিম উদ্দীন শেখের ছেলে।

আহত স্বদেশ দত্তকে (১৮) বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি সদর উপজেলার বাগমারা গ্রামে।

প্রত্যক্ষদর্শী শেখ হুমায়ুন কবির পলি এই প্রতিবেদককে বলেন, কাটপট্টি এলাকায় একটি কাপড়ের দোকানে কেরামত শেখসহ কয়েকজন কেনাকাটা করতে আসেন।

“এ সময় ওই দোকানের পাশের নির্মাণাধীন পাঁচতলা ভবনের একটি দেয়াল ভেঙে ৮/১০টি ইট ওই কাপড়ের দোকানের টিনের উপর পড়ে। দুই তিনটি ইট দোকানে দাঁড়িয়ে থাকা ক্রেতা কেরামত ও স্বদেশের মাথায় পড়ে।”

তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কেরামত শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জেনিয়া ফেরদৌস বলেন, মাথায় ইটের আঘাতে কেরামত শেখের অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাই তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়। আহত অপর একজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি শঙ্কামুক্ত রয়েছেন।

বাগেরহাট সদর থানার ওসি মাহাতাব উদ্দীন বলেন, ইট পড়ে একজন নিহত ও একজন আহত হয়ছেন। এই ঘটনায় এখনও কেই থানায় লিখিত অভিযোগ করেনি।