রিফাত হত্যায় আরেক আসামি রিমান্ডে

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় আরিয়ান নামে আরেকজনকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের পুলিশ হেফাজতে নেওয়ার আদেশ দিয়েছে আদালত।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 July 2019, 05:16 PM
Updated : 9 July 2019, 08:47 AM

সোমবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবির বলেন, বিকালে আরিয়ান শ্রাবনকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে (রিমান্ড) নেওয়ার আবেদন করা হয়। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে।

গত ২৫ জুন সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে (২৩) স্ত্রীর সামনেই কুপিয়ে জখম করে একদল যুবক। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রিফাতের মৃত্যু হয়।

সোমবার ভোররাতে আরিয়ান শ্রাবনকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে জানান হুমায়ূন।

এর আগে গত সোমবার (১ জুলাই) অলি, তানভীর, বৃহস্পতিবার চন্দন ও মো. হাসান, শুক্রবার মো. সাগর ও নাজমুল হাসান হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

রিফাত হত্যা মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান আসামী নয়ন বন্ড মঙ্গলবার ভোররাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। দ্বিতীয় আসামি রিফাত ফরাজীকে বুধবার রাতে পুলিশ গ্রেপ্তার করেছে।

রিফাত ফরাজীকে সাত দিন এবং টিকটক হৃদয়, কামরুল হাসান সাইমুন, আরিয়ান শ্রাবণ ও রাফিউল ইসলাম রাব্বীকে ৫ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।